শিরোনাম
‘পিলখানা হত্যাকারীদের পালিয়ে যেতে সাহায্য করেছে বিএনপি’
প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ১৪:৪৬
‘পিলখানা হত্যাকারীদের পালিয়ে যেতে সাহায্য করেছে বিএনপি’
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের মতো ২৫ ফেব্রুয়ারি পিলখানায় হত্যাকারীদের পালিয়ে যেতেও সহযোগিতা করেছে বিএনপির নির্ধারিত একটি টিম।


এ ঘটনায় বিএনপির নেত্রী খালেদা জিয়ার সংশ্লিষ্টতা রয়েছে দাবি করে তিনি বলেন, খালেদা জিয়া ২৫ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৭টা থেকে প্রায় চব্বিশ ঘণ্টা তিনি নিখোঁজ ছিলেন।


কাঁচপুর ব্রিজ এলাকায় শনিবার সকালে চট্টগ্রাম-সিলেট সংযোগ সড়ক উদ্বোধন করে তিনি এ কথা বলেন।


মন্ত্রী বলেন, বিএনপি ২১ আগস্টের ঘটনায় হতাশ-দিশেহারা। এই হামলার জন্য কে দায়ী, আদালতের রায়ে তা প্রমাণ হয়ে গেছে। এতগুলো রায় হলো কেউ কথা বলেনি। বিএনপি তাদের মুখের বিষ ছড়াচ্ছে।


বিএনপিকে সন্ত্রাসী দল হিসেবে আখ্যা দিয়ে তিনি বলেন, তাদের কোনো নীতি নৈতিকতা নেই। তারা এখন বেসামাল হয়ে পড়েছে। বিএনপি নেতারা কথা বলার সময় সেনাপ্রধানকেও আক্রমণ করতে ছাড়ছে না। এই ধরনের মন্তব্য বিপদজনক।


তিনি বলেন, বিএনপি দলটি সন্ত্রাসের ওপর নির্ভর। তারা আগুন দিয়ে মানুষ পুড়িয়েছে। দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায়।


বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে শালীনতা বজায় রেখে কথা বলার আহবান জানিয়ে কাদের বলেন, আপনার কথাবার্তা বেসামাল হয়ে যাচ্ছে।


ড. কামাল হোসেন ও ড. বদরুদ্দোজা চৌধুরীকে উদ্দেশ করে মন্ত্রী বলেন, আর যারা বাংলাদেশের রাজনীতিতে নীতি আদর্শের কথা বলেন, তারা এখন যোগ দিয়েছেন খুনি সন্ত্রাসীদের সঙ্গে।


এ সময় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের কর্মকর্তাসহ সড়ক নির্মাণাধীন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com