শিরোনাম
বিনা খেলায় গোল দিতে চাই না: নাসিম
প্রকাশ : ১০ অক্টোবর ২০১৮, ২০:৩৯
বিনা খেলায় গোল দিতে চাই না: নাসিম
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, চক্রান্ত বন্ধ করে নির্বাচনের জন্য প্রস্তুত হন। ফাইনাল খেলা হবে ডিসেম্বরে। এবার বিনা খেলায় গোল দিতে চাই না। গতবার নির্বাচনে না খেলে গোল দিতে হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোল দিতে ভুল করেন না। এবার নির্বাচনে না আসলে বাটি চালান দিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না।’


বুধবার বিকালে নাটোরের বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ১৪ দলের জনসভায় তিনি এসব কথা বলেন।


স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিগত সময়ে দেশকে সন্ত্রাসের জনপদে পরিণত করা হয়েছিল। চালু করা হয়েছিল বিচারহীনতার সংস্কৃতি। বর্তমান সরকার বঙ্গবন্ধু হত্যা, ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচার কাজ সম্পন্ন করেছে। আর কোনো খুনিকে দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে দেয়া হবে না। গ্রেনেড হামলার রায়ে প্রমাণ হলো দেশে আইনের শাসন বাস্তবায়ন হচ্ছে।


মো. নাসিম বলেন, গত ১০ বছরে শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। অন্ধকার গ্রামগুলো আলোকিত হয়েছে। চলনবিলের বুক চিরে নির্মিত পাঁকা রাস্তা দিয়ে কৃষক তার উৎপাদিত পণ্য বাজারজাত করতে পারছেন। তৈরি হয়েছে শিক্ষা ও স্বাস্থ্য প্রতিষ্ঠান। তাই দেশের উন্নয়নকে তরান্বিত করতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।


১৪ দলের মুখপাত্র বলেন, অধ্যাপক আব্দুল কুদ্দুসই (স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি) আগামী সংসদ নির্বাচনে এই আসনে নৌকার জন্য লড়বেন। যাকে নৌকার প্রতীক দেওয়া হবে তার জন্য দলের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমাদের মধ্যে কোনো বিভেদ নেই। সব নেতাকর্মীকে নৌকার আওয়াজ ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।



বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রামাণিকের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান এবং বনপাড়া শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতার সঞ্চালনায় জনসভায় আরও বক্তব্য দেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম, বাংলাদেশ সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ও সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া, গণতন্ত্র পার্টির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, বাংলাদেশ গণ আজাদী লীগের সভাপতি এসকে শিকদার, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি, কমিউনিস্ট পার্টির যুগ্ম-আহ্বায়ক ডা. অসিত বরণ রায়, বাসদ নেতা রেজাউর রশিদ খান রেজা, জাসদ নেতা সংসদ সদস্য এ কে এম রেজাউল করিম তানসেন প্রমুখ।


বিবার্তা/সাকলাইন/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com