শিরোনাম
বিএনপি কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন
প্রকাশ : ১০ অক্টোবর ২০১৮, ১২:২০
বিএনপি কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার রায় নিয়ে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে এ ব্যবস্থা নেয়া হয়েছে।


বুধবার সকাল ৮টা থেকেই কার্যালয়ের সামনে পুলিশ, সাদা পোশাকের পুলিশ, র‌্যাব এবং বিভিন্ন সংস্থার আইনশৃঙ্খলা বাহিনী উপস্থিত রয়েছেন।


কার্যালয়ের ডানদিকে কিছু দূরে রাখা আছে জলকামানের গাড়ি, সাঁজোয়া যান, প্রিজনভ্যান। কিছুক্ষণ পর পর পুলিশের পেট্রোল কারও আসা-যাওয়া করছে এই সড়কে। তবে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যান চলাচল স্বাভাবিক রয়েছে।


মতিঝিল জোনের এডিসি শিবলী নোমান জানিয়েছেন, রায়ের পর যেন কোনো ধরনের বিশৃঙ্খলা বা অনাকাঙ্খিত পরিস্থিতির সৃষ্টি না হয় সেজন্য বাড়তি নিরাপত্তা হিসেবে অতিরিক্ত পুলিশ রাখা হয়েছে।


এই মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিএনপি নেতা আবদুস সালাম পিন্টু ও লুৎফুজ্জামান বাববের মতো নেতারা আসামি।


বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সকাল ১০টা ৫০ মিনিটে বিএনপি কার্যালয়ে আসেন। দলের স্থায়ী কমিটির সদস্য রফিকুল ইসলাম মিয়া, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সহদফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন ও বেলাল আহমেদসহ কয়েকজন অফিস কর্মী কার্যালয়ের ভেতরে অবস্থান করছেন।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com