শিরোনাম
নির্বাচন ঠেকানোই বিএনপি-জামায়াতের মূল উদ্দেশ্য : ইনু
প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৮, ২২:৫৪
নির্বাচন ঠেকানোই বিএনপি-জামায়াতের মূল উদ্দেশ্য : ইনু
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠান যেন হতে না পারে সেটাই বিএনপি-জামায়াতের মূল উদ্দেশ্য। তবে জনগণ ও সরকার তাদের চক্রান্ত প্রতিহত করবে।


তিনি বলেন, ড. কামাল-বি. চৌধুরীকে সামনে রেখে বিএনপি-জামায়াত আন্দোলনের নামে উত্তেজনা-অশান্তি তৈরির অপচেষ্টা চালাচ্ছে। ভুল রাজনীতি করে গণতন্ত্র থেকে ‘মাইনাস’ হওয়া রেজিস্টার্ড দুর্নীতিবাজ খালেদা-তারেক ও জঙ্গি-জামায়াতকে আবার ‘প্লাস’ করার যে রাজনৈতিক প্রকল্প ড. কামাল-বি. চৌধুরী নিয়েছে, তা সফল হবে না।


মঙ্গলবার বিকেলে নরসিংদীর ঘোড়াশালে শহীদ ময়েজ উদ্দিন সেতু সংলগ্ন ময়দানে জাসদ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, দুর্নীতির চ্যাম্পিয়ন খালেদা-তারেককে বাঁচাতেই রাজনীতিতে মহাডিগবাজি দিলেন বি. চৌধুরী-ড. কামাল, যা দেশের মানুষ ও গণতন্ত্রের সঙ্গে যায় না।


জাসদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জায়েদুল কবিরের সভাপতিত্বে দলের কার্যকরী সভাপতি রবিউল আলম, আব্দুল হাই তালুকদার, এড. হাবিবুর রহমান শওকত, নাদের চৌধুরী, নুরুল আখতার, শফি উদ্দিন মোল্লা, ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হানসহ দলীয় শীর্ষ নেতৃবৃন্দ সভায় বক্তৃতা করেন।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com