শিরোনাম
নির্বাচন সুষ্ঠু হবে, সন্দেহ নেই: প্রাণিসম্পদ মন্ত্রী
প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৮, ১৭:৩৭
নির্বাচন সুষ্ঠু হবে, সন্দেহ নেই: প্রাণিসম্পদ মন্ত্রী
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নায়ারণ চন্দ্র চন্দ বলেছেন, বর্তমান সরকার নির্বাচনের সুন্দর পরিবেশ ধরে রেখেছে। তাই আগামী নির্বাচন সুষ্ঠ হবে; এতে কোনো সন্দেহ নেই। নির্বাচন উপলক্ষে সকল রাজনৈতিক দল প্রচারণার সুযোগ পাবে। এতে ভয়ের কিছু নেই। বর্তমান সরকার দেশের অনেক উন্নয়ন করেছে, তাই আগামী নির্বাচনে দেশের মানুষ নৌকা মার্কায় ভোট দিবে।


মঙ্গলবার দুপুরে সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনষ্টিটিউটে (বিএলআরআইএ) এক কর্মশালা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বলেন, নানা জটিলতা ও পরাজয়ের ভয়ে বিএনপি আগামী সংসদ নির্বাচনে অংশ নিতে চাইছে না। খালেদা জিয়া বিভিন্ন দুর্নীতির মামলায় যদি সাজাপ্রাপ্ত হন তাহলে নির্বাচনে অংশ না নিতে পারবেন না। তাদের দলের অনেক নেতাকর্মী আছে, তারা নির্বাচনে অংশ নিবে।


ড. কামাল হোসেনের জাতীয় ঐক্য প্রক্রিয়াকে 'মাজা ভাঙ্গা জোট' মন্তব্য করে নায়ারণ চন্দ্র চন্দ বলেন, এই জোটের সকল নেতাকর্মী দুর্নীতিগ্রস্থ। তাই তাদের জোট দেখে সরকার ভীত না।


বাংলাদেশ প্রাণি সম্পদ গবেষণা ইনষ্টিটিউটের মহাপরিচালক ড. নাথু রাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, মৎস্য প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের সচিব রইছউল আলম মন্ডল,বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলের নির্বাহী চেয়ারম্যান ড. কবির ইকরামুল হক প্রমুখ।


বিএলআরআইএ'র দুই দিনব্যাপী বার্ষিক রিসার্চ রিভিউয়ের এই কর্মশালায় দেশের সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের বিজ্ঞানীসহ ৩০০ জন অংশগ্রহণ করেন।


বিবার্তা/শরীফুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com