শিরোনাম
সোহরাওয়ার্দী উদ্যান সবার জন্য উন্মুক্ত : কাদের
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩২
সোহরাওয়ার্দী উদ্যান সবার জন্য উন্মুক্ত : কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী সোহরাওয়ার্দী উদ্যান সবার জন্য উন্মুক্ত করে দিয়েছেন। সেখানে প্রয়োজন হলে মুক্তমঞ্চ করে দেব, মাইক ফিট করে দেব।


সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি নিয়ে হায়-হুতাশ না করতে বিএনপিকে পরামর্শ দিয়ে তিনি বলেন, চিৎকার চেঁচামেচি না করে ধৈর্য ধরুন, অনুমতি পেয়ে যাবেন।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শনিবার শাহবাগ জাতীয় জাদুঘরে শেখ রাসেল শিশু কিশোর পরিষদের অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


বিএনপিকে কোনো নাটক না করার আহবান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, ১০ বছরে ১০ মিনিটও রাস্তায় দাঁড়াতে পারেননি, তারপরও সমাবেশের অনুমতি পাওয়ার সঙ্গে সঙ্গে বলবেন, সরকার বাধ্য হয়ে অনুমতি দিয়েছে।


বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, গতকাল টক শোতে দেখলাম তারা বলছে, পুলিশের কেন অনুমতি নিতে হবে। শোনেন পুলিশের অনুমতি একটা নিয়ম, সরকারি দলকেও অনুমতি নিতে হয়।


বিএনপির এক নেতার নাম না উল্লেখ করে তিনি আরো বলেন, আমি বলেছি দেশে অশুভ শক্তির তৎপরতা চলছে। তিনি (বিএনপি নেতা) কেন অর্ধসত্য বলে অশুভ শক্তির জায়গায় অশনিসংকেত ব্যবহার করে আমার সম্পর্কে বিভ্রান্ত করেছেন? এটাই যদি বিএনপির রাজনীতি হয়, আমার কিছু বলার নেই। এটা মিথ্যাচার। আমি চ্যালেঞ্জ করছি, আমার কথার ভিডিও আছে। আমি খুব কষ্ট পেয়েছি।


পত্রিকার মালিক, সম্পাদকদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, আমার অনুরোধ, যা দেখবেন-শুনবেন তা-ই লিখবেন। গতকাল ১৪ দলের সমন্বয়ক আমাকে বলেছেন, তারা কর্মী সমাবেশ করছেন। কিন্তু আপনারা একে সমাবেশ বলছেন কেন? সমাবেশ বানিয়ে বিএনপির সঙ্গে পাল্টাপাল্টি তো আমরা করব না। পাল্টাপাল্টি করলে কি আমরা নাট্যমঞ্চে করব? এটা সমাবেশ নয়, এটা হচ্ছে কর্মী সমাবেশ। এসব বিষয় বিভ্রান্তির সৃষ্টি করে।


তিনি বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে দলটির প্রতিনিধিরা জাতিসংঘের নিচের সারির কর্মকর্তার সঙ্গে দেখা করেছিলেন। দেশে এসে বলেছিলেন, জাতিসংঘ নাকি তাদের পক্ষে দাঁড়াবে।


তিনি আরো বলেন, গতকাল শেখ হাসিনার সঙ্গে বৈঠকে জাতিসংঘের মহাসচিব বলেছেন, বাংলাদেশে আজ যে পরিস্থিতি বিরাজ করছে, এ জন্য শেখ হাসিনার সরকার ও জনগণের প্রতি পূর্ণ আস্থা ও সহযোগিতা করবেন। এটা আমরা বিএনপির মতো বানিয়ে বলছি না, দেশ ও আন্তর্জাতিক গণমাধ্যমে সংবাদ আছে।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com