শিরোনাম
বিএনপি-জামাতের রক্ত দূষিত হয়ে গেছে : নাসিম
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৮, ২০:২৭
বিএনপি-জামাতের রক্ত দূষিত হয়ে গেছে : নাসিম
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

বিএনপি-জামাতের রক্ত দূষিত হয়ে গেছে। এই দূষিত রক্তরাই ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে প্রধানমন্ত্রীকে হত্যাচেষ্টা চালায়, হাওয়া ভবন তৈরি করে। তাদের মাধ্যমে আরো অনেক অপকর্ম হয়েছে। তাই এই দূষিত রক্ত পরিত্যাগ করে আগামী নির্বাচনে বিশুদ্ধ রক্তের আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে আবারো ক্ষমতায় আনতে হবে।


শুক্রবার বিকেলে কক্সবাজার মেডিক্যাল কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত সন্ধানীর ৩৮তম জাতীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।


স্বাস্থ্যমন্ত্রী বলেন, সন্ধানী লাখো মানুষের জীবন বাঁচায়। তারা মানুষের চোখে আলো দেয়। নানাভাবে তারা মানুষের সেবা করে চলেছে। সন্ধানীর সদস্যদেরকেও আগামীতে পেশাগত জীবনে মানুষের সেবায় আরো বেশি নিবেদিত হতে হবে। সদস্যদের কোনভাবেই অসৎ হওয়া চলবে না। তাদের ধূমপানের অভ্যাস থাকলে তা পরিহার করতে হবে।


এ অনুষ্ঠানে আরো বক্তব্য দেন কক্সবাজারের সংসদ সদস্য সাইমুম সরোয়ার কমল, সন্ধানীর কেন্দ্রীয় পরিষদের সভাপতি মুশফিকুল মুকিত, সন্ধানীর সাবেক কেন্দ্রীয় সংগঠক অধ্যাপক ডা. মনিলাল আইচ, কক্সবাজার মেডিক্যাল কলেজের অধ্যক্ষসহ অন্যান্যরা।


এর আগে সকালে স্বাস্থ্যমন্ত্রী উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন স্থাপিত মা ও শিশু স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্বোধন করেন। এ অনুষ্ঠানে টেকনাফ-উখিয়া আসনের এমপি আব্দুর রহমান বদি, এমপি সাইমুম সরোয়ার কমল, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বাবুল কুমার সাহা, নাসা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মোহাম্মদ সাইফুল আলম, স্থানীয় সিভিল সার্জন ডা. আব্দুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।


উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটি নাসা গ্রুপের পরিচালনায় স্থানীয়দের স্বাস্থ্যসেবা দিয়ে আসছে।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com