শিরোনাম
ডিজিটাল নিরাপত্তা আইন দুরভিসন্ধিমূলক: মওদুদ
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৯
ডিজিটাল নিরাপত্তা আইন দুরভিসন্ধিমূলক: মওদুদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ডিজিটাল নিরাপত্তা আইন দুরভিসন্ধিমূলক বলে মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, গণমাধ্যমকে নিয়ন্ত্রণ করতে নির্বাচনের আগে এই কালো আইন পাস করেছে ভোটারবিহীন সরকার। এই আইন তৈরি করে গণমাধ্যমের কণ্ঠরোধ করা হয়েছে।


শুক্রবার জাতীয় প্রেসক্লাবে বিএনপির স্থায়ী কমিটির প্রয়াত সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হান্নান শাহ-এর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মওদুদ আহমদ।


মওদুদ আহমদ বলেন, এই অবৈধ সরকার বিচার বিভাগের স্বাধীনতায় বিশ্বাস করে না। বিচার বিভাগে কীভাবে নগ্ন হস্তক্ষেপ করা হয়—সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহার বইয়ে সেটা উঠে এসেছে। সিনহার বই ঐতিহাসিক এক দলিল। এজন্য তাকে এ দেশের মানুষ যুগ যুগ ধরে স্মরণ রাখবে।


তিনি বলেন, আওয়ামী লীগকে পরাজিত করতে একটি কৌশলই যথেষ্ট—তাদের অপশাসন, অপকর্ম ও দুর্নীতির চিত্র জনগণের কাছে তুলে ধরতে হবে। তরুণ প্রজন্ম আওয়ামীলীগকে কখনোই ভোট দেবে না। কোটা আন্দোলন, নিরাপদ সড়ক আন্দোলন নিয়ে কীভাবে তাদের সাথে প্রতারণা করা হয়েছে। নতুন সড়ক নিরাপত্তা আইন নিয়ে তরুণ প্রজন্মের সাথে প্রতারণা করা হয়েছে।


সংগঠনের সহ-সভাপতি মো. মজিবর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলমের পরিচালনায় আলোচনা সভায় অন্যদের বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক, জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, ঈসমাইল হোসেন বেঙ্গল, আবু নাসের মুহাম্মদ রহমত উল্লাহ, সাবিরা নাজমুল, ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি ফরিদ উদ্দিন ও গাজীপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি ইব্রাহিম প্রমুখ।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com