শিরোনাম
জনগণ সিদ্ধান্ত নিয়েছে আ.লীগের বিকল্প নেই: কাদের
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:০৭
জনগণ সিদ্ধান্ত নিয়েছে আ.লীগের বিকল্প নেই: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি ও তাদের দোসররা নাশকতা ও সহিংসতার ছক আঁটছে। দেশে অস্থিতিশীলতা সৃষ্টির পাঁয়তারা চলছে।


তিনি বলেন, তবে জনগণ ইতোমধ্যে সিদ্ধান্ত নিয়ে ফেলেছে আওয়ামী লীগের বিকল্প নেই। আগামী নির্বাচনে তারা আবারো নৌকায় ভোট দেবে।


বঙ্গবন্ধু এভিনিউ এ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বৃহস্পতিবার দলের সম্পাদকমণ্ডলির সভা শেষে সাংবদিকদের এ কথা বলেন তিনি।


জাতীয় ঐক্য প্রসঙ্গে কাদের বলেন, জাতীয় ঐক্যের কথা বলছে। দেশের ৬৬ শতাংশ মানুষ যে দল ও নেত্রীকে সমর্থন করে, এই সিংহ ভাগকে বাদ দিয়ে কীভাবে জাতীয় ঐক্য? এটা এটা তো জাতীয়তাবাদী সাম্প্রদায়িক ঐক্য। জনতা নয়, নেতায়-নেতায় ঐক্য। এই পাঁচমিশালী জগাখিচুরি ঐক্যের কোনো ভবিষ্যত আছে বলে আমরা মনে করি না।


পাল্টাপাল্টি কর্মসূচি আওয়ামী লীগ করবে না জানিয়ে তিনি বলেন, কেন আমরা সংঘাত করবো, আমরা তো ক্ষমতায় আছি। আমরা পাল্টাপাল্টি কর্মসূচি করবো না। নিবার্চন পর্যন্ত পরিবেশ শান্তিপূর্ণ রাখতে হবে। যদি নৈরাজ্য, নাশকতা হয়, আইন প্রয়োগকারী সংস্থা যথাযথ ব্যবস্থা নেবে। দাঁতভাঙ্গা জবাব দেবে জনগণ।


আগামী ১ অক্টোবর থেকে সপ্তাহব্যাপী রাজধানীসহ সারা দেশে গণসংযোগ করা হবে জানিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, রাস্তা অবরোধ করে, বন্ধ করে কাউকে সভা-সমাবেশ করতে দেয়া হবে না। জনগণের দুর্ভোগ কিছুতেই হতে দেবো না।


তিনি বলেন, লাফালাফির পরিণতি শুভ হবে না। হুমকি ধামকি দেবেন, আমরা ঘরে বসে ডুগডুগি বাজাবো, তা হবে না।


বিবার্তা/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com