বিদ্রোহী প্রার্থী হলে দল থেকে বহিস্কার : কাদের
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪০
বিদ্রোহী প্রার্থী হলে দল থেকে বহিস্কার : কাদের
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যদি ইউনিয়ন নির্বাচনের মতো এই নির্বাচনেও কেউ বিদ্রোহী প্রার্থী হয় তাহলে দল থেকে চিরদিনের জন্য তাকে বহিস্কার করা হবে।


বুধবার বিকেলে রাজবাড়ীর শহীদ খুশি রেলওয়ে ময়দানে জেলা আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


মন্ত্রী বলেন, আওয়ামী লীগে এখন কর্মীর চেয়ে নেতা বেশি। বাংলাদেশে এখন নেতা উৎপাদনের কারখানা। আমার দরকার কর্মী উৎপাদনের কারখানা। এতো নেতার দরকার নেই। শীতে অতিথি পাখিদের ভিড় হয়। শীত গেলে অতিথি পাখিরাও চলে যায়। আওয়ামী লীগের দুঃসময় এলে এদের কাউকে খুঁজে পাওয়া যাবে না।


তিনি বলেন, তিন মাস পর নির্বাচন। উন্নয়নের প্রচার করুন। অপপ্রচার করবেন না। তাহলে দলের ক্ষতি হবে। আওয়ামী লীগ যেন একটা পরিবার। এই পরিবারের যেন ক্ষতি না হয়। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।


ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা নিজেদের টাকায় পদ্মা সেতু নির্মাণ করে দেখিয়ে দিয়েছেন বাঙালি জাতি বীরের জাতি। চোরের জাতি না। মানুষের হৃদয়ে নাম লিখিয়ে শেখ মুজিব বঙ্গবন্ধু হয়েছেন। হৃদয়ে নাম লিখিয়ে শেখ হাসিনা আজ বাংলাদেশের রাষ্ট্রনায়ক হয়েছেন।


কর্মী সভায় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী এবং রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী, রাজবাড়ী-২ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, বীর মুক্তিযোদ্ধা আকবর আলী মর্জি, মহম্মদ আলী চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/শিহাব/কাফী


>>‘অক্টোবরে প্রার্থী চুড়ান্ত করবেন শেখ হাসিনা’

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com