শিরোনাম
যুক্তফ্রন্টের নামে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১১:৫৫
যুক্তফ্রন্টের নামে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যুক্তফ্রন্টের নামে দুর্নীতিবাজরা এক হয়েছে। আওয়ামী লীগ সরকারকে উৎখাতের জন্য তারা জোট বেঁধেছে। তবে জনগণ তাদের ভোট দেবে না। নৌকা মার্কাই জয়ী হবে।


যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের হোটেল হিলটনে রবিবার প্রবাসী বাংলাদেশিদের দেয়া এক সংবর্ধনায় তিনি এ কথা করেন।


প্রধানমন্ত্রী বলেন, সুদখোর-ঘুষখোর, খুনি, দুর্নীতিবাজরা একত্র হয়ে সরকার বিরোধী জোট গড়েছে। যারা মানুষ হত্যাকারীদের সঙ্গে জোট করতে পারে, তাদের মুখে দেশের স্বার্থের কথা মানায় না। দেশের উন্নয়ন চাইলে আগামীতেও নৌকাকে বিজয়ী করতে হবে।


এসব চক্রান্ত সম্পর্কে সজাগ থাকার জন্য প্রবাসীদের আহবান জানান তিনি।


তিনি বলেন, আওয়ামী লীগ সততায় বিশ্বাস করে। মানুষের মঙ্গলের জন্য কাজ করে। আর মানুষ শান্তিতে থাকলে বিএনপি অশান্তিতে থাকে। বড় বড় কথা তারা বলে। তারা কী পারবে উন্নয়ন করতে? তারাতো লুটে খাবে।


সরকার উৎখাত নিয়ে প্রধানমন্ত্রী প্রশ্ন করেন, আমাদের অপরাধটা কী? দোষটা কী? সরকার উৎখাত করতে হবে কেন? কী কারণে? কী কাজটা করিনি দেশের জন্য?


বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং তার দুই ছেলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগগুলো তুলে ধরে শেখ হাসিনা যুক্তফ্রন্ট ও ‘জাতীয় ঐক্য প্রক্রিয়া’ নিয়ে উষ্মা প্রকাশ করে বলেন, এই সমস্ত দুর্নীতিবাজকে নিয়ে দুর্নীতির বিরুদ্ধে যারা কথা বলেন, তারা লড়াই করবেন! কামাল হোসেন লড়াই করবেন? বি চৌধুরী লড়াই করবেন? মান্না লড়াই করবে?


ডিজিটাল নিরাপত্তা আইন প্রসঙ্গে শেখ হাসিনা বলেন, সাংবাদিকদের শৃঙ্খলার স্বার্থে এবং জনগণের নিরাপত্তা দিতেই ডিজিটাল নিরাপত্তা আইন করা হয়েছে। সরকারবিরোধী ষড়যন্ত্রের অংশ হিসেবেই আলোকচিত্রী শহিদুল আলম শিক্ষার্থীদের আন্দোলনে উসকানি দিয়েছিলেন।


এর আগে জাতিসংঘের ৭৩তম সাধারণ অধিবেশনে যোগ দিতে যুক্তরাজ্য হয়ে যুক্তরাষ্ট্র পৌঁছান প্রধানমন্ত্রী।


শেখ হাসিনা ও তার সফরসঙ্গীরা ব্রিটিশ এয়ারওয়েজের একটি ফ্লাইটে স্থানীয় সময় রবিবার দুপুর ২টা ১০ মিনিটে নিউজার্সির নিউয়ার্ক লিবার্টি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।


বিবার্তা/জাকিয়া


>>নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com