অরাজকতার জন্য ঐক্য হলে প্রত্যাখ্যান: শাজাহান খান
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪০
অরাজকতার জন্য ঐক্য হলে প্রত্যাখ্যান: শাজাহান খান
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি, গণফোরামসহ বিভিন্ন রাজনৈতিক দল ও ব্যক্তির 'জাতীয় ঐক্য' প্রসঙ্গে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, প্রতিযোগিতা না হলে জয়ের মাঝেও আনন্দ নেই। তাদের এই ঐক্য যদি পেট্রোল বামা ও অরাজকতা সৃষ্টির জন্য হয়, তবে বিগত দিনের মত জনগণ তাদের প্রত্যাখান করবে।


শনিবার দুপুরে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরের উপদেষ্টা কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


আগামী নির্বাচনে বিএনপিকে অংশ নেয়ার আহবান জানিয়ে নৌমন্ত্রী বলেন, আপনারা (বিএনপি) অজুহাত দিয়ে পিছিয়ে যাওয়ার ষড়যন্ত্র করবেন না। নির্বাচনে আসেন। আহবান করি। যাদি না আসেন। বাংলাদেশে নির্বাচন হবে। যারা আসবেন তাদের নিয়ে নির্বাচন হবে।


বুড়িমারী স্থলবন্দরের উন্নয়ন প্রসঙ্গে নৌ-মন্ত্রী বলেন, বুড়িমারী স্থলবন্দরের যাত্রীদের ও পণ্য পরিবহনের সুবিধার জন্য জিরো লাইনের কাছাকাছি আন্তর্জাতিক মানের বাস টার্মিনাল ও ট্রাক টার্মিনাল করা হবে, ব্যাংকের বুথ বসানো হবে।



এর আগে বুড়িমারী স্থলবন্দর সম্মেলন কক্ষে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খানের সভাপতিত্বে বন্দর উন্নয়ন ও গতিশিলতা আনায়নে উপদেষ্টা কমিটির দ্বিতীয় সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন, নাটোরের সংসদ সদস্য ইসরাফিল আলম, লালমনিরহাট জেলা প্রশাসক শফিউল আরিফ, পুলিশ সুপার এসএম রশিদুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুল প্রমুখ।


বিবার্তা/জিন্না/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com