বরগুনা-১ আসনে মনোনয়ন নিয়ে শম্ভু-শিহাব মুখোমুখি
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৩৬
বরগুনা-১ আসনে মনোনয়ন নিয়ে শম্ভু-শিহাব মুখোমুখি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সমালোচিত এমপি-মন্ত্রীদের আসনে বিকল্প প্রার্থীর সন্ধানে কাজ শুরু করেছে আওয়ামী লীগের হাইকমান্ড। ইতোমধ্যে যেসব এমপি-মন্ত্রী নানা কারণে সমালোচিত হয়েছেন এবং ইমেজ সঙ্কটে রয়েছেন, তাদের আসনে বিকল্প প্রার্থীর খোঁজ চলছে।


এই প্রক্রিয়ায়র অংশ হিসেবে সরকারি বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও বেসরকারি জরিপ সংস্থা রিপোর্ট পেশ করেছে। ওই সব সংস্থার রিপোর্ট মতে বরগুনা-১ আসনে বর্তমান এমপি ধীরেন্দ্র চন্দ্র দেবনাথের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি, স্বজনপ্রীতি, মাদকবাণিজ্য, ভূমি দখল, নারী কেলেঙ্কারিসহ সংবাদ সম্মেলন করে তাকে বরগুনা থেকে অবাঞ্ছিত ঘোষণা করেছে বরগুনা জেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা।


তিনি নানাভাবে সমালোচিত হয়ে পড়েছেন। এবার তাকে মনোনয়ন না দেয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। জানা গেছে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি নিজ পরিবারের ভেতরও তিনি বিতর্কিত হয়ে পড়ছেন। এমপিপুত্র সুনাম দেবনাথ নানা রকম নেতিবাচক কর্মকাণ্ডের সাথে জড়িত। বিষয়টি প্রকাশ হওয়ায় জেলা আওয়ামী লীগের সাথে এমপির টানাপোড়েন চলছে। যেকারণে তার ইমেজ এখন শূন্যের কোঠায়।


এদিকে ক্রমেই আলোচনায় উঠে আসছেন সাবেক ছাত্রনেতা ও জেলা আওয়ামী লীগের সদস্য এম মশিউর রহমান শিহাব। তাকে ঘিরে দলীয় নেতাকর্মীদের মধ্যে একধরনের উচ্ছ্বাস দেখা যাচ্ছে। বিশেষ করে তরুণ সমাজ তার দিকে ঝুঁকে পড়েছে। ঈদ, পূজা, স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে তরুণ নেতা শিহাবের কর্মকাণ্ড সবার প্রশংসা কুড়িয়েছে।


মোদ্দা কথায় এই আসনটিতে মনোনয়ন নিয়ে এমপি ধীরেন্দ্র চন্দ্র দেবনাথ ও তরুণ নেতা মশিউর রহমান শিহাব মুখোমুখি হয়ে পড়েছেন। তবে জনপ্রিয়তার দিক থেকে এগিয়ে আছেন শিহাব।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com