নির্বাচনে অংশ না নিতেই ইসি নিয়ে বিতর্ক: হানিফ
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২১
নির্বাচনে অংশ না নিতেই ইসি নিয়ে বিতর্ক: হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ''বর্তমান নির্বাচন কমিশন গঠনের আগে বিএনপিসহ সকল দলেরই মতামত নেওয়া হয়েছে। এই কমিশন নিয়ে যারা বিতর্ক সৃষ্টি করতে চায়, তারা আসলে নির্বাচনে অংশ না নেওয়ার জন্য বলছে। এসব নির্বাচন বানচাল করার ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ।''


রবিবার দুপুরে কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


নির্বাচন কমিশনের প্রতি বিএনপির আস্থা না থাকা প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপির কাছে সবচেয়ে যোগ্য নির্বাচন কমিশনার হচ্ছে এম এ আজিজ। যিনি তাদের ক্ষমতায় আনতে এক কোটি ত্রিশ লাখ ভুয়া ভোটার বানিয়েছিলেন। এর বাইরে কোনো নির্বাচন কমিশনার তাদের পছন্দ হওয়ার কথা নয়।


অবাধ সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের ভরাডুবি হবে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, যে দলের পক্ষে শতকরা ৬৬-৭০ ভাগ মানুষ আছে সেই আওয়ামী লীগের ভরাডুবি হবে! এ ধরনের বক্তব্য পাগলের প্রলাপ ছাড়া কিছুই নয়। বিএনপির অবলম্বন হলো মিডিয়ার মাধ্যমে অযৌক্তিক কথাবার্তা বলে জনগণের কাছে তাদের অবস্থান টিকিয়ে রাখা। জনগণ কাদের সাথে আছে তা ইতিমধ্যেই প্রমাণিত হয়েছে। বিভিন্ন স্থানীয় সরকার নির্বাচনে জনগণ আওয়ামী লীগ ও উন্নয়নের পক্ষে রায় দিয়েছে।


মতবিনিময়কালে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com