‘নির্বাচন বানচালে অস্থিরতা সৃষ্টির চেষ্টায় বিএনপি’
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১২:৫৩
‘নির্বাচন বানচালে অস্থিরতা সৃষ্টির চেষ্টায় বিএনপি’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকারের বিরুদ্ধে আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি আসন্ন জাতীয় নির্বাচন বানচাল করতে অস্থিরতা তৈরির চেষ্টা করছে।


আজ রবিবার সকাল সাড়ে ১০টায় ট্রেনযাত্রায় উত্তরাবঙ্গে প্রচারণা শেষে ঢাকার উদ্দেশে রওয়ানা হওয়ার আগে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে তিনি এসব কথা বলেন।


সেতুমন্ত্রী বলেন, ১০ বছর ধরে বিএনপি আন্দোলন করতে পারেনি। দলটির নেত্রী খালেদা জিয়া কারাগারের বাইরে থাকার সময়ও জনগণ তার ডাকে সাড়া দেয়নি। সবকিছুতে ব্যর্থ হয়ে এখন নির্বাচন থেকে পালানোর জন্য বিএনপির নেতাকর্মীরা অস্থিরতা সৃষ্টির চেষ্টা করছে।


ওবায়দুল কাদের বলেন, আমাদের কাছে খবর আছে দেশ-বিদেশে ২০১৪ সালের মতো কিভাবে সহিংসতা করা যায়, তা নিয়ে ষড়যন্ত্র চলছে। তবে এসব করে লাভ হবে না। আমরা জনগণকে নিয়ে তা প্রতিহত করবো।


তিনি বলেন, সরকারের বিরুদ্ধে আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে অস্থিরতা তৈরির চেষ্টা করছে।


প্রসঙ্গত, একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রচারে গতকাল শনিবার সকালে ঢাকা থেকে ট্রেনযাত্রায় উত্তরাঞ্চলে যান ওবায়দুল কাদেরসহ আওয়ামী লীগের কয়েকজন কেন্দ্রীয় নেতা। পথে বিভিন্ন স্টেশনে যাত্রাবিরতিকালে পথসভায় বক্তৃতা করেন ওবায়দুল কাদের। এসব সভায় সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরার পাশাপাশি নেতাকর্মীদের নির্বাচনের প্রস্তুতি নেয়ার নির্দেশনা দেয়া হয়। বিশৃংখ্যলার বিরুদ্ধে অ্যাকশনের বিষয়েও সতর্ক করা হয়েছে। তিনি বলেছেন, অ্যাকশন শুরু হয়ে গেছে। শেখ হাসিনার অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন।


বিবার্তা/শারমিন/শাহনাজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com