নির্বাচনের আগেই ষড়যন্ত্রের ধোয়া তোলা হচ্ছে : আমু
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১২
নির্বাচনের আগেই ষড়যন্ত্রের ধোয়া তোলা হচ্ছে : আমু
সিলেট ব্যুরো
প্রিন্ট অ-অ+

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, নির্বাচনের আগেই দেশে ষড়যন্ত্রের ধোয়া তোলা হচ্ছে। দেশের জনগণ সব ষড়যন্ত্র মোকাবেলা করে আবারো শেখ হাসিনাকে নির্বাচিত করে ক্ষমতায় আনবেন এবং সে নির্বাচন সাংবিধানিকভাবে অনুষ্ঠিত হবে।


শনিবার ফেঞ্চুগঞ্জে শাহজালাল সার কারখানার নবনির্মিত রেল লাইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


শিল্পমন্ত্রী বলেন, জনগণ ভোট দিয়ে বিগত দিনে শেখ হাসিনাকে সুযোগ দিয়েছিলেন। এজন্য বাংলাদেশ পৃথিবীর বুকে আজ আত্মমর্যাদাশীল দেশ হিসেবে পরিচিতি পেয়েছে।


আমির হোসেন আমু বলেন, প্রধানমন্ত্রীর এ অগ্রযাত্রাকে বার বার প্রতিহতের চেষ্টা করেছে বিএনপি। তাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে।


অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ সামাদ চৌধুরী ও সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন।


প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত রেললাইন ফেঞ্চুগঞ্জ থেকে মাইজগাঁও রেল স্টেশনে গিয়ে সংযুক্ত হবে। সেখান থেকে ২৪টি ওয়াগনে করে প্রতিদিন ৮১৬ মেট্রিক টন সার পরিবহন করা সম্ভব হবে। এতে প্রায় ২৫ শংতাংশ কারখানার পরিবহন ব্যয় সাশ্রয় হবে।


এর আগে সকাল ১০টায় মন্ত্রী হেলিকপ্টারে করে ফেঞ্চুগঞ্জে অবতরণ করেন। ফেঞ্চুগঞ্জে শাহজালাল সার কারখানার নবনির্মিত রেল লাইনের উদ্বোধনী অনুষ্ঠানের পর আবার হেলিকপ্টারে করে সুনামগঞ্জের ধর্মপাশার উদ্দেশে রওয়ানা দেন শিল্পমন্ত্রী। সেখানে ধর্মপাশা ডিগ্রি কলেজে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবসের অনুষ্ঠান ও গণসংবর্ধনায় প্রধান অতিথি হিবেবে যোগ দেন তিনি।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com