জনপ্রিয়তা যাচাই করে মনোনয়ন : কাদের
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৯
জনপ্রিয়তা যাচাই করে মনোনয়ন : কাদের
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনপ্রিয়তা যাচাই করে আগামী নির্বাচনে মনোনয়ন দেয়া হবে।


শনিবার উত্তরবঙ্গে ট্রেন সফরের অংশ হিসেবে তিনি ঢাকা থেকে নীলফামারী যাওয়ার পথে দুপুরে নাটোর রেলওয়ে স্টেশনে পৌঁছে সেখানে ২নং প্লাটফর্মে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক পথসভায় এসব কথা বলেন। পথ সভা শেষে ট্রেন নীলফামারীর পথে ছেড়ে যায়।


শুধু স্লোগান দিয়ে কারো জনপ্রিয়তা যাচাই করা যাবে না উল্লেথ করে ওবায়দুল কাদের বলেন, প্রত্যেকের জনপ্রিয়তার আমলনামা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আছে। সেই আমলনামা দেখেই যার জনপ্রিয়তা বেশি তাকেই মনোনয়ন দেয়া হবে। জনপ্রিয়তা যার বেশী তাদের কারো প্রতি অবিচার করা হবে না।


নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক বলেন, বিশৃঙ্খলা করবেন না। ঘরের মধ্যে ঘর বানানোর চেষ্টা করবেন না। মশারির মধ্যে মশারি টানানোর চেষ্টা করবেন না। শেখ হাসিনার অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন। বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে অ্যাকশন শুরু হয়ে গেছে। তিন দিনের মধ্যেই শোকজ যাবে।


বিএনপি নেত্রীকে সম্বোধন করে মন্ত্রী বলেন, আপনার নেত্রীবৃন্দ নেতৃত্ব দিতে ব্যর্থ হয়েছে। বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আন্দোলনের নামে বড় বড় কথা বলেন। কোটা আন্দোলনে ব্যর্থ হয়ে নিরাপদ সড়ক আন্দোলনের ওপর ভর করে নিরাপদে ক্ষমতায় যেতে চেয়েছিল। তাও ব্যর্থ হয়েছে। বিভিন্ন অজুহাত দেখিয়ে গত দশ বছরেও তারা আন্দোলন করে উঠতে পারেননি। আগামী দুই মাসে কি তারা আন্দোলন করে উঠতে পারবেন? তাদের মরা গাঙ্গে আর জোয়ার আসবে না।



তিনি আওয়ামী লীগের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, বিএনপি’র সন্ত্রাস, আগুন, পেট্রোল বোমা, মানুষ পোড়ানো ছাড়া এমন কি কাজ রয়েছে যে জনগন তাদের ভোট দেবে? জনগণকে তিনি নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।


এ সময় তিনি সবার উদ্দেশ্যে জানতে চান- প্রধানমন্ত্রী তার দেয়া প্রতিশ্রুতি পূরণ করেছেন কিনা? সবাই হাত উপরে তুলে হ্যাঁ বলেন।


তিনি আরো বলেন, আমি আশাকরি নাটোরের বনলতা সেন নৌকা মার্কায় ভোট দিতে ভুল করবে না। নাটের বনলতা ভুল করতে পারে না।


পথসভায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান। নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক মো. আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে আয়োজিত এ পথসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, নাটোর-৩ আসনের সংসদ সদস্য ডাক ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল প্রমুখ।


বিবার্তা/সাকলাইন/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com