খালেদা ভয়ে আদালতে হাজির হতে চান না: হানিফ
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫৭
খালেদা ভয়ে আদালতে হাজির হতে চান না: হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বেগম খালেদা জিয়া সুস্থ আছেন এবং তিনি অসুস্থতার অজুহাতে আদালতে আসেন না বলে আদালতই নিয়ে গেলেন কারাগারে। তিনি আদালতে বললেন- ''আমি আর আসবো না, যা বিচার হয় আমার হোক।'' খালেদা জিয়ার এই কথার মধ্যে দিয়ে পরিস্কার যে খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করেছে। তাই তিনি ভয়ে আদালতকে হাজির হতে চান না।


শনিবার দুপুরে কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।


বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জেল থানায় হত্যার চেষ্টা করা হচ্ছে, বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগের প্রেক্ষিতে মাহবুব উল আলম হানিফ বলেন, হত্যা খুনের রাজনীতি তো বিএনপিই করে। এই দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান দেশে হত্যা খুনের রাজনীতি শুরু করেছিল, ক্ষমতা দখল করেছিল এবং তারপর থেকে এই দেশে যত হত্যার রাজনীতি সবই বিএনপির দ্বারা। ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। প্রতিহিংসার রাজনীতি তো তারাই করে। আওয়ামী লীগ কখনও প্রতিহিংসার রাজনীতি করে না।


আওয়ামী লীগের অন্যতম এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এতটাই অস্থিত্ব সংকটে পড়ে গেছে যে, নদীতে লঞ্চ বা নৌকাডুবি আরোহীরা যেমন খড়-কুটো যা পায় তাই ধরে বাঁচার চেষ্টা করে, বিএনপির অবস্থা তাই হয়েছে। বিএনপি ডুবন্ত একটা দল, জনবিচ্ছিন্ন একটা দল। আর জনবিচ্ছিন্ন দল হিসেবে কখন যে কী বলে তার আগাও নাই মাথাও নাই!


এ সময় কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদিন, কুমারখারী থানার ওসি আবব্দুল খালেক, জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, শহর যুবলীগের আহবায়ক আশরাফুজ্জামান সুজনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com