‘আমরা আর গৃহপালিত বিরোধী দল হতে চাই না’
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৩০
‘আমরা আর গৃহপালিত বিরোধী দল হতে চাই না’
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় নির্বাচনের আগে আগামী ৬ অক্টোবর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। লাখো মানুষের এ সমাবেশ থেকে নির্বাচনী কর্মসূচি ঘোষণা করা হবে।


ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে শনিবার জাতীয় পার্টির তৃণমূল ও কেন্দ্রীয় নেতাদের যৌথ সভায় তিনি এ ঘোষণা দেন।


এরশাদ বলেন, আমরা ৩০০ আসনে আগামী নির্বাচন করব। নেতা-কর্মীরা প্রস্তুতি নিন। এ মহাসমাবেশ থেকে আগামী নির্বাচনে কী কৌশল আমরা নেব তা জানিয়ে দেয়া হবে। আমরা আর গৃহপালিত বিরোধী দল হতে চাই না। দেশবাসীর ভালোবাসায়, নেতা-কর্মীদের শক্তি নিয়ে ক্ষমতায় যেতে চাই। এজন্য আমরা প্রস্তুত।


তিনি বলেন, জাতীয় নির্বাচনের লক্ষ্যে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এখন আমাদের আর পিছিয়ে যাওয়ার কোনো সুযোগ নেই। আমি ক্ষমতা ছাড়ার ২২ দিনও হয়নি। শুরু হয়ে গিয়েছিল গুম, খুন, হত্যা, ধর্ষণ, চাঁদাবাজি। আমি সুদিন ফিরিয়ে আনতে চাই, শান্তি ফিরিয়ে আনতে চাই, ফিরিয়ে আনতে চাই শৃ্ঙ্খলা।


জাতীয় পার্টির জ্যেষ্ঠ কো-চেয়ারম্যান রওশন এরশাদও বলেছেন, এককভাবে ক্ষমতায় যাওয়াই এবার তাদের লক্ষ্য। এবারের সংগ্রাম ক্ষমতায় যাওয়ার সংগ্রাম। এবারের সংগ্রামে মানুষের ভাগ্য পরিবর্তনের সংগ্রাম।


তিনি বলেন, জাতীয় পার্টির শাসনামলে যেসব উন্নয়ন হয়েছে, তা আর কোনো সরকারের আমলে হয়নি। বাংলার মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যে যেসব কাজ করেছি, তৃণমূলের নেতাদের, কর্মীদের সেসব সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে হবে। নতুবা তারা ভুলে যেতে পারে।


নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, জাতীয় পার্টির সামনে ক্ষমতাসীন হওয়ার সুযোগ এসেছে। তাই এখন দলকে শক্তিশালী করে তুলতে হবে।


জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের দলাদলি না করে চেয়ারম্যান এরশাদের পরামর্শে কাজ করতে সবার প্রতি আহ্বান জানান।


যৌথসভায় সভাপতিমণ্ডলীর সদস্য ও পরিবেশমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, এস এম ফয়সাল চিশতি, সুনীল শুভ রায়, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, ঢাকা দক্ষিণের সভাপতি সৈয়দ আবুল হোসেন বাবলা, কাজী ফিরোজ রশীদ, সালমা ইসলাম, মীর আবদুস সবুর, সেলিম ওসমান প্রমুখ উপস্থিত ছিলেন।


এছাড়া এরশাদ নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটভুক্ত ইসলামিক ফ্রন্টের মহাসচিব এম এ মতিন, খেলাফত মজলিসের মহাসচিব মাহফুজুল হক, বিএনএর সভাপতি সেকান্দার আলী, ইসলামী মহাজোটের সভাপতি আবু নাসের ওয়াহেদ ফারুকও সমাবেশে ছিলেন।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com