জাতীয় নির্বাচনে প্রার্থী হিসেবে দাঁড়াবেন না অর্থমন্ত্রী
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৭:২২
জাতীয় নির্বাচনে প্রার্থী হিসেবে দাঁড়াবেন না অর্থমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত জানিয়েছেন, আগামী জাতীয় নির্বাচনে তিনি প্রার্থী হিসেবে দাঁড়াবেন না বলে।


বৃহস্পতিবার সচিবালয়ে গ্রামীণ ব্যাংকের লভ্যাংশ গ্রহণ অনুষ্ঠানে সাংবাদিকদের ‘তাহলে আপনি নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন’- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এখন মোটামুটি সিদ্ধান্ত নিয়ে নিয়েছি।’


নির্বাচনকালীন সরকারে আপনি থাকছেন-তো, সাংবাদিকদের করা এমন প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন, জানি না, সম্ভবত আছি। এটা প্রধানমন্ত্রী ঠিক করবেন। তবে আমার ধারণা যে, নির্বাচনকালীন সরকারে সম্ভবত আমি থাকছি। কারণ আমি তো আর নির্বাচন করছি না।


তাহলে আপনার আসনে কে নির্বাচন করবেন, হ্যাঁ আমি সিদ্ধান্ত চূড়ান্ত করেছি। আমার ভাই (সাবেক রাষ্ট্রদূত আব্দুল মোমেন চৌধুরী) নির্বাচন করবে, আমি তার সমর্থক হয়ে কাজ করবো, সে যদি মনোনয়ন পায়।


নির্বাচনকালীন সরকার কবে গঠন হতে পারে, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এসব বিষয়ে নির্বাচন কমিশন সিদ্ধান্ত নেবে। গতকাল (বুধবার) আমি আমার মতামত দিয়েছিলাম মাত্র। একজন নাগরিক হিসেবে সাজেস্ট করেছি মাত্র।


মন্ত্রী বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হওয়া নিয়ে যারা অভিযোগ করেছেন, তারা অবান্তর ও অবাস্তব অভিযোগ করেছেন। ২০০৮ সালের পর থেকে কোনো নির্বাচন আনফেয়ার হয়নি। অনুষ্ঠানে গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক বাবুল সাহা ২০১৭ সালের মুনাফা থেকে ৬ কোটি ২৪ লাখ টাকা হস্তান্তর করেন।


বিবার্তা/তৌহিদ/সোহান


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com