শিরোনাম
''ওয়ার্ড-উপজেলায় সম্মেলন করে আ.লীগের কমিটি হবে''
প্রকাশ : ৩১ আগস্ট ২০১৮, ১৬:৫৫
''ওয়ার্ড-উপজেলায় সম্মেলন করে আ.লীগের কমিটি হবে''
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু জানিয়েছেন, আগামীতে জেলাগুলোতে ওয়ার্ড থেকে উপজেলা পর্যায় পর্যন্ত গণতান্ত্রিক উপায়ে সম্মেলন করে দলের কমিটি গঠন করা হবে। উপজেলা এবং জেলা পর্যায়ে দলীয় কর্মকাণ্ডে তৃণমূল থেকে ত্যাগী ও দায়িত্বশীল নেতাদের গুরুত্ব দেয়া হবে।


আমির হোসেন আমু বলেন, ব্যক্তির জন্য নয়, নেতাকর্মীদের দলের জন্য কাজ করতে হবে। দলের আদর্শ ও শৃঙ্খলা মেনে আগামী নির্বাচনে মাঠ পর্যায় সম্মিলিতভাবে সকলকে কাজ করতে হবে। যারা দলের থেকে ব্যক্তির জন্য কাজ করবে তাদের চিহ্নিত করা হবে।


শুক্রবার সকালে ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।


সাফল্য তুলে ধরে শিল্পমন্ত্রী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে দলের প্রতিটি নেতাকর্মীকে জনগণের কাছে গিয়ে সরকারের সাফল্য ও উন্নয়ন তুলে ধরে নৌকার জন্য ভোট চাইতে হবে।


উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রশিদ হাওলাদারের সভাপতিত্বে বর্ধিত সভায় আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর আওয়ামী লীগ সভাপতি মেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তরুণ কর্মকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান, বিনয়কাঠি ইউপি চেয়ারম্যার সাইফুল ইসলাম, শেখেরহাট ইউপি চেয়ারম্যান নুরুল আমিন সুরুজ ও কীর্ত্তিপাশা ইউনিয়ন আওয়ামী লগ সভাপতি শংকর মুখার্জী।


বিবার্তা/আমিনুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com