দেশে এক্সপেক্টেবল নির্বাচন হবে : সেতুমন্ত্রী
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ১৫:২৪
দেশে এক্সপেক্টেবল নির্বাচন হবে : সেতুমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদেরকে সুষ্ঠু নির্বাচনের জন্য আপনাদের আন্দোলনের প্রয়োজন হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, দেশে এক্সপেক্টেবল নির্বাচন হবে। আপনারা সেই নির্বাচনের জন্য প্রস্তুতি নিন।


বুধবার সকালে রাজধানীর শ্যামলীতে সড়ক ও জনপথ অধিদফতরের (সওজ) কর্মকর্তা-কর্মচারীদের জন্য আবাসিক ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, আরেকটা কথা আপনারা যদি গণতান্ত্রিক নিয়ম মেনে অহিংস আন্দোলন করতে চান আমাদের আপত্তি নেই। কিন্তু সহিংস আন্দোলন করলে, জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে সরকার যথাযথ ব্যবস্থা নেবে।


নির্বাচনের আগে কোনো রাজনৈতিক কর্মীকে গ্রেফতার না করতে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বানের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা ইতিবাচক রাজনীতি করে, যাদের বিরুদ্ধে কোনো মামলা-মোকদ্দমা নেই, সন্ত্রাস বা কোনো অপরাধের সঙ্গে জড়িত হওয়ার অভিযোগ নেই, তাদেরকে অবশ্যই গ্রেফতার করা হবে না। যাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট মামলা আছে, আইনের বিচারে যারা অপরাধী, অপকর্ম করে... নিরাপত্তার স্বার্থে তাদের গ্রেফতার না করার কোনো কারণ নেই।


এ সময় তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার বা আওয়ামী লীগের কোনো ক্ষমতাকেন্দ্রিক উচ্চাভিলাষী সৌধ ও ক্ষমতাকেন্দ্রিক কোনো প্রাসাদ নেই যে সেটা তাসের ঘরের মতো ভেঙে পড়বে। তাই বিএনপি নেতাদের বলতে চাই আপনারা যে ক্ষমতার সিংহাসনের স্বপ্ন দেখছেন, তা তাসের ঘরের মতো ভেঙে পড়বে।


বিএনপির আন্দোলনের হুমকি প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নয় মাসে যা পারলেন না তিন মাসে তা পারবেন, এটা দেশের মানুষ বিশ্বাস করে না।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com