বিএনপি না এলেও নির্বাচন হবে: নাসিম
প্রকাশ : ২৮ আগস্ট ২০১৮, ১৮:৪৫
বিএনপি না এলেও নির্বাচন হবে: নাসিম
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম বলেছেন, বিএনপি এবার অতীতের মতো ভুল করবে না। বিএনপি নির্বাচনে অংশ নেবে। আর বিএনপি নির্বাচনে না আসলেও সংবিধান অনুযায়ী নির্বাচন হবে।


মঙ্গলবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে ১৪ দলের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


মো. নাসিম বলেন, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে অবাধ ও সুষ্ঠুভাবে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে ১৪ দল ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণ করবে।


১৪ দলের অন্যতম জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এ সময় বলেন, রাজকার, জঙ্গি ও সাম্প্রদায়িক চক্র এবং তাদের গডমাদার দুর্নীতির দায়ে দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়াকে মাইনাস করার প্রক্রিয়া এখন চুড়ান্ত পর্যায়। এসব চক্রকে মাইনাসের মধ্য দিয়ে ২০১৮ সালে সংবিধান অনুযায়ী দেশে গণতান্ত্রিক ও সুষ্ঠু নির্বাচন অনুঠিত হবে।


এর আগে মো. নাসিমের নেতৃত্বে ১৪ দলের নেতৃবৃন্দ জাতির জনকের সমাধিসৌধে পুষ্পার্ঘ্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। নেতৃবৃন্দ সেখানে ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।



এ সময় অন্যান্যের মধ্যে ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য ফজলে হোসেন বাদশা, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় সমাজতান্ত্রিক দলের শরীফ নূরুল আম্বিয়া, কমিউনিস্ট কেন্দ্রের ডা. অসীত বরণ রায়, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আবুল খাযের বাশার, কোটালীপাড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম হুমায়ূন কবীর, গোপালগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা জাসদের সভাপতি শেখ মাসুদুর রহমান, সাধারণ সম্পাদক সাইফুর রশীদ চৌধুরী, জেলা যুবলীগ সভাপতি জি এম সাহবুদ্দিন আজম, সাধারণ সম্পাদক এমবি সাইফ বি মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/শিমুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com