‘‌রায়ের আগে হাঙ্গামা খুনিদের বাঁচানোর অপচেষ্টা’
প্রকাশ : ২৩ আগস্ট ২০১৮, ১৫:২৩
‘‌রায়ের আগে হাঙ্গামা খুনিদের বাঁচানোর অপচেষ্টা’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, গ্রেনেড হামলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনাকারীদের সর্বোচ্চ বিচার চাওয়াটা আদালতের রায়ে হস্তক্ষেপ হয় না। যেমন যুদ্ধাপরাধীর রায়ের আগে সারা বাংলাদেশ যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবিতে যেভাবে সোচ্চার হয়েছিল তা আদালতের ওপর হস্তক্ষেপ ছিল না। বরং চুরির দায়ে দন্ডিত সাজাপ্রাপ্ত খালেদা জিয়ার মুক্তির দাবিতে আদালতের সামনে হই হুল্লোড় করাটা আদালত তোয়াক্কা না করার সামিল।


বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার ভেড়ামারায় নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।


ইনু বলেন, বিএনপির শীর্ষ নেতাদের মামলা থেকে আড়াল করার জন্য বিএনপি এবং তার শরিকরা গ্রেনেড হামলার বিচার নিয়ে হই-চই শুরু করেছে। এর উদ্দেশ্য হলো চক্রান্ত।


তিনি বলেন, যে মামলা ১৪ বছর ধরে প্রকাশ্যে আদালতে চলে সে আদালতে হস্তক্ষেপ হয়েছে তা কেউ বিশ্বাস করবে না। সুতরাং গ্রেনেড হামলার রায় প্রকাশের আগে বিএনপির হাঙ্গামা আসল খুনিদের বাঁচানোর অপচেষ্টা।


এ সময় জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায়সহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com