বিএনপি না এলে ৩০০ আসনে নির্বাচন করবে জাপা
প্রকাশ : ১৯ আগস্ট ২০১৮, ২০:৫৭
বিএনপি না এলে ৩০০ আসনে নির্বাচন করবে জাপা
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ বলেছেন, আমি জোটে আছি, সরকারের সাথে আছি। বিএনপি নির্বাচনে না গেলে ৩০০ সিটে আওয়ামী লীগের বিপক্ষে নির্বাচন করবে জাতীয় পার্টি।


রবিবার সকালে কুড়িগ্রাম সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। পবিত্র ঈদুল আজহা উদযাপন ও দলীয় কর্মসূচিতে অংশগ্রহণের লক্ষ্যে ৫ দিনের সফরের ২য় দিনে তিনি কুড়িগ্রাম সার্কিট হাউজে বিভিন্ন বিষয় নিয়ে দলীয় ও গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেন।


এ সময় তিনি আক্ষেপ করে বলেন, বিএনপির শাসনামলে বিনা অপরাধে কোনো চার্জসিট ছাড়াই ৬ বছর জেল খাটতে হয়েছে আমাকে। এ ছাড়াও আমার স্ত্রী-সন্তানকেও তারা জেল খাটিয়েছে।


এরশাদ বলেন, জাতীয় সংসদ নির্বাচন হলে আমাদের নির্বাচন করার প্রস্তুতি রয়েছে। নির্বাচনের আগে যে মিনি কেবিনেট গঠন করা হবে সেখানে জাতীয় পার্টিও থাকবে। তবে কাকে সেই মন্ত্রিসভায় নেয়া হবে তা এখনো ঠিক করা হয়নি।


তিনি আরো বলেন, কুড়িগ্রাম আমার জন্মস্থান এখানে কোনবারেই আমি নির্বাচনে হারিনি। আগামীতেও ভাল কাউকে দেখে দলের পক্ষ থেকে প্রার্থী দেয়া হবে।


এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীন, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান, ৩ আসনের সংসদ সদস্য ডা. আক্কাছ আলী সরকার, কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট মেজর (অব:) আব্দুস সালাম, নীলফামারীর এমপি শওকত আলী চৌধুরী, জাতীয় পার্টি সদস্য সচিব রেজাউল করিম রেজা প্রমুখ।


বিবার্তা/সৌরভ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com