শিরোনাম
সরকারকে চরম মূল্য দিতে হবে : মওদুদ
প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ১৫:৩৯
সরকারকে চরম মূল্য দিতে হবে : মওদুদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, ন্যায্য দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর সরকার যে নির্যাতন করেছে এটা সরকারকে বুমেরাং করবে। সরকারকে চরম মূল্য দিতে হবে। যতই নির্যাতন করুন, শিক্ষার্থীদের উপর নির্যাতনের মূল্য আপনাদেরকে দিতেই হবে।


শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। নাগরিক অধিকার আন্দোলন ফোরাম নামের একটি সংগঠন এ সভার আয়োজন করে।


মওদুদ বলেন, দ্রুত বাংলাদেশের রাজনীতির পরিবর্তন ঘটবে। কখন কোথায় কী ঘটনা ঘটবে আমরা কেউ জানি না। শুধু এটুকু জানি দেশে কোনো সরকার নেই। যেটুকু আছে সেটুকুরও পরিবর্তনের সময় চলে এসেছে। কারণ এই সরকারের শেষ সময় এসে গেছে।


নিরাপদ সড়ক দাবির আন্দোলন নিয়ে শিক্ষার্থীদের সঙ্গে সরকার প্রতারণা করেছে করে তিনি বলেন, শিক্ষার্থীদের অন্যায় কোনো দাবি তো ছিল না। কিন্তু এখানেও একটা ফাঁকিবাজি ব্লাফ, যে প্রতারণা তারা করেছিল কোটা আন্দোলনকারীদের সাথে।


তিনি বলেন, শহীদুল আলমের ওপর যে অত্যাচার হয়েছে তা অকল্পনীয়। সরকার একেবারে বেপরোয়া হয়ে গেছে। জনগণের সাথে কোনো ধরনের সম্পর্ক নেই।


মতবিনিময় সভায় বিএনপির ভাইস-চেয়ারম্যান শওকত মাহমুদ, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম আলাল, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহ, ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক আরিফা সুলতানা রুমা প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com