শিরোনাম
‘ভোটের আগেই বিএনপি হেরে যাচ্ছে’
প্রকাশ : ১৮ জুলাই ২০১৮, ১৮:৩১
‘ভোটের আগেই বিএনপি হেরে যাচ্ছে’
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন তিন সিটি নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন এখনো হয়নি, তার আগেই বিএনপি ভোটে হেরে যাচ্ছে। তিন সিটিতেই আমাদের অবস্থা ভালো। সেখানে আমরা জিততে যাচ্ছি, জেতার ব্যাপারে আমরা আশাবাদী।


বুধবার গাজীপুরের টঙ্গীতে সড়ক ও জনপদের উপবিভাগীয় কার্যালয়ে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে যানজট নিরসনকল্পে করণীয় নির্ধারণবিষয়ক এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।


মন্ত্রী বলেন, আমাদের ভরা কলসি নড়বে কেন? রাজশাহীতে খায়রুজ্জামান লিটনের অবস্থান আগে থেকেই ভালো। সেখানে কেন আমরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে নির্বাচনী পরিবেশ নষ্ট করতে যাব? এটা তারাই করতে পারে যাদের হেরে যাওয়ার আশঙ্কা আছে।


বাংলাদেশ ব্যাংকের ভল্ট স্বর্ণ লুটের বিষয়ে মন্ত্রী বলেন, বিএনপি যে কোনো বিষয়কে ইস্যু হিসেবে পাওয়ার জন্য খুবই ক্রেজি হয়ে গেছে। একটা কিছু পেলেই কে কি বলল তাতে সত্যতা কতটুকু, তথ্যপ্রমাণ কতটুকু সেটা না জেনে হুট করে মন্তব্য করে।


তারা বলছে, বাংলাদেশ ব্যাংকের ভল্ট থেকে গয়না লুট হয়ে গেছে, স্বর্ণ লুট হয়ে গেছে। কিন্তু বাংলাদেশ ব্যাংক থেকে কোনো স্বর্ণ গায়েবের মতো ঘটনা ঘটেনি।


তিনি আরো বলেন, লাইসেন্সবিহীন চালক এবং ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। ঈদে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশের পাশাপাশি র‌্যাবের সহায়তা নেয়া হবে এবং গাজীপুরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে।


মহাসড়কের পাশে পশুর হাট বসানো যাবে না। ঈদের ১০ দিন আগে থেকে বাস র‌্যাপিড ট্র্যানজিট (বিআরটি) প্রকল্পের কাজ বন্ধ রাখতে হবে।


মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব মো. নজরুল ইসলাম, গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সড়ক ও জনপদের প্রধান প্রকৌশলী ইবনে আলম হাসান প্রমুখ।


বিবার্তা/শহিদুল/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com