শিরোনাম
‘কার্লাইলকে ফিরিয়ে দেয়া ভারতের ইন্টারনাল বিষয়’
প্রকাশ : ১৩ জুলাই ২০১৮, ১৪:৫২
‘কার্লাইলকে ফিরিয়ে দেয়া ভারতের ইন্টারনাল বিষয়’
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভারতে প্রবেশে কাগজপত্রে ঘাটতি থাকায় খালেদা জিয়ার ব্রিটিশ আইনজীবী লর্ড কার্লাইলকে ভারতে প্রবেশ করতে দেয়া হয়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


শুক্রবার গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা ত্রিমোড়ে আগামী ঈদুল আজহা উপলক্ষে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিস্থিতি পরিদর্শনে এসে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি।


তিনি বলেন, তার সেদেশে প্রবেশে বাধার ব্যাপারটি ভারতের ইন্টারনাল বিষয়। বাংলাদেশ সরকারের পক্ষে এ বিষয়ে কিছুই করার নেই।


এ সময় ওবায়দুল কাদের বলেন, এবারের ঈদ যাত্রা স্বস্তিদায়ক করতে অন্যান্য বছরের মতো ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এতো বেশি পুলিশ মোতায়েন করার প্রয়োজন পড়বে না। কারণ এবার রাস্তা অনেক প্রশস্ত করা হয়েছে এবং ২৩ ব্রিজের উপর দিয়ে গাড়ি চলাচল করতে পারবে।


সেতুমন্ত্রী বলেন, ঈদে মহাসড়কের পাশে কোনো পশুর হাট বসবে না। এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা দেয়া হয়েছে। এছাড়া ফিটনেসবিহীন পশুবাহী গাড়ী যাতে সমস্যা করতে না পারে তার জন্য প্রস্তুতি নেয়া হয়েছে।


সিটি নির্বাচন নিয়ে সেতুমন্ত্রী জানান, নির্বাচন কমিশনের নিয়মানুসারে নির্বাচন হবে। সরকার কোনো প্রকার হস্তক্ষেপ করবে না। এছাড়া সরকার দলের পক্ষ থেকে আচরণবিধি লঙ্ঘন করা হবে না।


পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে অন্যান্যের মধ্যে সাসেক প্রজেক্টের প্রজেক্ট ম্যানেজার জিকরুল হাসান, ঢাকা বিভাগীয় সড়ক ও জনপথের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খানসহ সড়ক বিভাগের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com