শিরোনাম
‘খালেদাকে কারাগারে রেখে কোনো নির্বাচন হবে না’
প্রকাশ : ০৯ জুলাই ২০১৮, ২০:৩৫
‘খালেদাকে কারাগারে রেখে কোনো নির্বাচন হবে না’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে এদেশে কোনো জাতীয় সংসদ নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


দলীয় চেয়ারপারসনের মুক্তির দাবিতে সোমবার রাজধানীর গুলিস্থানে কাজী বশির মিলনায়তনে ৭ ঘণ্টার প্রতীকী অনশন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। সকাল থেকে কর্মসূচি শুরুর পর বিকেলে জাফরুল্লাহ চৌধুরী ফলের রস খাইয়ে অনশন ভঙ্গ করান।


মির্জা ফখরুল বলেন, এই অনশন কর্মসূচি থেকে আমরা দাবি করছি, অবিলম্বে দেশনেত্রীকে মুক্তি দিয়ে সুচিকিৎসার ব্যবস্থা করতে হবে। এখানে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হতে হবে, নির্বাচন কমিশন পুনরায় গঠন করতে হবে, সংসদ ভেঙে দিতে হবে, সেনাবাহিনী মোতায়েন করতে হবে। তবেই নির্বাচনের পরিবেশ সৃষ্টি হলে এদেশে নির্বাচন হবে, অন্যথায় নির্বাচন হবে না।


তিনি বলেন, আজকে এদেশের মুক্তির জন্য, ১৬ কোটি মানুষের মুক্তির জন্য, মানুষের আবার গণতন্ত্র ফিরিয়ে দেবার জন্য, স্বৈরাচার সরকারের হাত থেকে দেশকে বাঁচানোর জন্য আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।


মিলনায়তন প্রাঙ্গণে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই প্রতীক অনশনে কেন্দ্রীয় নেতারাসহ ঢাকা মহানগর শাখা এবং বিভিন্ন সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী মাদুরে বসে অংশ নেন।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com