শিরোনাম
‘ঐক্যের নামে ষড়যন্ত্র করছে বিএনপি’
প্রকাশ : ২৯ জুন ২০১৮, ১৩:৫৭
‘ঐক্যের নামে ষড়যন্ত্র করছে বিএনপি’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ১৪ দলের যে ঐক্য সেটা হলো মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার পক্ষের ঐক্য। বিএনপির নেতৃত্বাধীন জোট আন্দোলনের নামে ষড়যন্ত্র করে অন্য কোনো শক্তিকে ক্ষমতায় আনতে চায়। ঐক্যের নামে আবারো ষড়যন্ত্র শুরু করেছে তারা। তবে অতীতের মতই ঐক্যবদ্ধ জনগণকে সঙ্গে নিয়ে সে ষড়যন্ত্র প্রতিহত করা হবে।


আজ শুক্রবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে আয়োজিত ১৪ দলের সভা শেষে ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।


সভায় অন্যান্যের মধ্যে দিলীপ বড়ুয়া, নজিবুল বশর মাইজ ভান্ডারী, শরীফ নুরুল আম্বিয়া, ডা. ওয়াজেদুল ইসলাম, আবদুর রহমান, খালিদ মাহমুদ চৌধুরী, ড আবদুস সোবহান গোলাপ, আফজাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেন, অত্যন্ত দুঃখজনক ব্যাপার যে জাতীয় নির্বাচন যখন এগিয়ে আসছে, ঐক্যের নামে আবারো তারা ষড়যন্ত্র শুরু করেছে। ১৪ দল এটা কখনও হতে দেবে না। আমরা অতীতের মতোই ঐক্যবদ্ধ জনগণকে সঙ্গে নিয়ে তাদের শক্তভাবে প্রতিহত করা হবে।


আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য আরো বলেন, মেসি রোনালদো পেনাল্টি মিস করতে পারে কিন্তু শেখ হাসিনা পেনাল্টি মিস করতে পারে না। অতীতে সব নির্বাচন যথা সময়ে হয়েছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনও যথা সময়ে অনুষ্ঠিত হবে।


এছাড়া অতীতের মতোই ১৪ দল তিন সিটি নির্বাচনের পক্ষে মাঠে নামবে। রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি কর্পোরেশেনের নির্বাচনের পক্ষে ১৪ দলের নেতৃবৃন্দ সমর্থন জানিয়েছেন বলে জানান তিনি।


সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নাসিম বলেন, বার্ণিকাট যেটা বলছেন, সেটা একেবারেই তার নিজস্ব কথা। এ বিষয়ে কোনো মন্তব্য করবো না।


বিবার্তা/খলিল/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com