শিরোনাম
জাতীয় পার্টিই পারে দেশে সুশাসন দিতে : এরশাদ
প্রকাশ : ১০ জুন ২০১৮, ১৬:৪৮
জাতীয় পার্টিই পারে দেশে সুশাসন দিতে : এরশাদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টি সরকার গঠন করলে দেশে সুশাসন প্রতিষ্ঠিত হবে উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন একমাত্র জাতীয় পার্টিই পারে দেশে সুশাসন দিতে।


রবিবার বেলা সাড়ে ১১টার দিকে উলিপুর ষ্টেডিয়াম মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এসব কথা বলেন।


তিনি বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় থাকাকালে দেশে দুর্নীতি ছিল না, মাদক ছিল না। এখন দুর্নীতিতে দেশ ছেঁয়ে গেছে, মাদকে দেশ ভরে গেছে। বাংলার মানুষ আজ ভাল নেই, বাংলার যুব সমাজ আজ ভাল নেই, দেশের মানুষ পরিবর্তন চায়, সুশাসন চায়।


দেশে মানুষ খুন হচ্ছে, গুম হচ্ছে। কিন্তু বিচার পাচ্ছে না। আজকে বিচারব্যবস্থা ধ্বংস হয়ে গেছে। আমরা ক্ষমতায় থাকাকালে যত উন্নয়ন করেছি, আর কোনো সরকারের আমলে এতো উন্নয়ন হয়নি।


তিনি বলেন, আমি জেলে থাকাকালীন উলিপুরের মানুষ আমাকে ভোট দিয়েছে। আপনাদের ভোটেই আমি জেল থেকে মুক্তি পেয়েছি। আপনাদের কথা আমি সারাজীবন স্মরণ রাখব।


এরশাদ তার বক্তব্যে আওয়ামী লীগ ও বিএনপিকে ইঙ্গিত করে বলেন, দেশের মানুষ ওই দুই দলকে আর চায় না। দেশের মানুষ পরিবর্তন চায়, মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। এ সময় উপস্থিত হাজার হাজার জনতা হাত উঁচিয়ে ভোট দেয়ার প্রতিশ্রুতি দেন।


উপজেলা জাতীয় পার্টির সভাপতি আতিয়ার রহমান মুন্সির সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব মশিউর রহমান রাঙ্গা এমপি, বিরোধী দলীয় চীফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, জিয়াউদ্দিন বাবলু এমপি, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, কুড়িগ্রাম-৩ আসনের জাপা মনোনীত প্রার্থী সনিক প্রাইম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক ডা. আক্কাছ আলী সরকার প্রমুখ।


বিবার্তা/সৌরভ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com