শিরোনাম
‘জনগণের কল্যাণের কথা চিন্তা করেই এ বাজেট’
প্রকাশ : ০৮ জুন ২০১৮, ১৫:৪৩
‘জনগণের কল্যাণের কথা চিন্তা করেই এ বাজেট’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জনগণের কল্যাণের কথা চিন্তা করেই সরকার এ বাজেট দিয়েছে। প্রস্তাবিত বাজেট জনতুষ্টির বাজেট।


আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। উন্নয়নের গণমুখী বাজেটের জন্য প্রধানমন্ত্রী এবং অর্থমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এ আলোচনা সভার আয়োজন করে।


হাসান মাহমুদ বলেন, বাজেটকে ভোটার তুষ্টির বাজেট বলা হচ্ছে। মনে রাখতে হবে এদেশের ভোটাররা জনগণের বৃহৎ অংশ। মোট জনসংখ্যার ১২ কোটি মানুষ ভোটার। তাই এটা জনতুষ্টির বাজেট। এই জনতুষ্টির বাজেটে দেশের জনগণ খুশি হয়েছে কিন্তু বিএনপি খুশি হয়নি। বিএনপি খুশি হয়নি। কারণ, বাজেটে জনগণ খুশি হলে তারা জনগণের ভোট পাবে না। জনগণ আওয়ামী লীগকেই ভোট দেবে।


বাজেট নিয়ে সমালোচনা প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, বিএনপির পাশাপাশি কিছু জ্ঞানী মানুষও বাজেট নিয়ে সমালোচনা করছেন। তারা সমালোচনা করেন নিজেদের জ্ঞানী বোঝাতে। আর সমালোচনা করে বিভিন্ন সংস্থা থেকে পয়সা পান বলে সমালোচনা করেন।


সংগঠনের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com