শিরোনাম
‘বিশ্বকাপের আগে সাকিব-মাশরাফির নির্বাচন নিয়ে কথা নেই’
প্রকাশ : ৩১ মে ২০১৮, ১৯:৩৩
‘বিশ্বকাপের আগে সাকিব-মাশরাফির নির্বাচন নিয়ে কথা নেই’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামী জাতীয় নির্বাচনে প্রার্থী মনোনয়ন নিয়ে কিছু চমক আছে। তবে বিশ্বকাপের আগে নির্বাচন-রাজনীতি নিয়ে সাকিব ও মাশরাফির কোনো কথা নেই।


এমন মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


বৃহস্পতিবার বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।


সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচনে প্রার্থী মনোনয়নে কিছু চমক আছে। সাকিব আর মাশরাফি এঁদের ব্যাপারে আমরা কোনো মন্তব্য এই মুহূর্তে করতে চাই না। সাকিবের সঙ্গে আমার কথা হয়েছে। বিশ্বকাপের আগে নির্বাচন নিয়ে, রাজনীতি নিয়ে তাঁদের কোনো কথা নেই।


তিনি বলেন, এবারের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মনোনয়নে কিছু চমক আছে। সেটা এখনো কোনো চূড়ান্ত রূপ নেয়নি। অনেকের আবেদন আছে, আগ্রহ আছে। সাংস্কৃতিক, ক্রীড়া ও গণমাধ্যম—এসব ক্ষেত্র থেকে অনেকের আগ্রহ আছে।


জাতীয় দলের খেলোয়াড়দের মনোনয়ন দেয়ার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, বিশ্বকাপের পরেই দেখা যাবে তাঁরা কে কে নির্বাচন করবেন? কীভাবে করবেন, কোন আসন থেকে করবেন? এগুলো আলাপ–আলোচনার পর্যায়ে চলছে। বিশ্বকাপের আগে তাঁরা মনস্থির করেননি।


তিনি আরো বলেন, আর আমরা যাকেই মনোনয়ন দেব, তাঁকে অবশ্যই জয়ী হওয়ার মতো অবস্থায় থাকতে হবে। এ ব্যাপারে সবার নামের তালিকা নেত্রীর কাছে আছে।


পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালের মন্তব্যের বিষয়ে জানতে চাইলে মন্ত্রী কাদের বলেন, তিনি বলেছেন, তাঁরা (সাকিব-মাশরাফি) আওয়ামী লীগ থেকে প্রার্থী হচ্ছেন। তিনি বলেছেন, ওরা প্রার্থী হলে তিনি ভোট দেবেন।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com