শিরোনাম
অহেতুক মাঠ গরম করবেন না, বিএনপিকে নাসিম
প্রকাশ : ৩০ মে ২০১৮, ২৩:০৮
অহেতুক মাঠ গরম করবেন না, বিএনপিকে নাসিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, অহেতুক মাঠ গরম করবে না। নির্বাচনকালীন সরকার ব্যবস্থা নিয়ে পরীক্ষা-নিরীক্ষার কোনো সুযোগ নেই।


তিনি বলেন, আমাদের দেশের নির্বাচন, আমি কেন অন্যদের কাছে নির্বাচন নিয়ে প্রেসক্রিপশন নিতে যাব। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচন কীভাবে হবে এটা একটা স্যাটেলড বিষয়, এটা নিয়ে কথা বলে কোনো লাভ নেই। তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা নিয়ে অনেক পরীক্ষা-নিরীক্ষা হয়েছে, আর সুযোগ নেই।


বুধবার জাতীয় সংসদ ভবনের এলডি হলে বাংলাদেশ তরিকত ফেডারেশন আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।


বিএনপি নেতাদের উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, সংবিধানের বাইরে আমরা যাব না, এটা নিয়ে কথা বলে লাভ নেই। এর জন্য অহেতুক মাঠ গরম করবেন না। ১০ বছর আগে যা হয়েছে এখন আর তা হবে না।


বিএনপিকে আগামী নির্বাচনের প্রস্তুতি গ্রহণের আহ্বান জানিয়ে নাসিম বলেন, নির্বাচনকালীন সরকার বা তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আন্দোলন করে কোনো লাভ নেই। জনগণের প্রতি বিশ্বাস রাখুন। জনগণ যাদের যোগ্য মনে করবে তাদের ভোট দিয়ে বিজয়ী করবে। আমরা যদি ভোটে হেরে যাই মেনে নেব।


তরিকত ফেডারেশনের সভাপতি নজিবুল বশার মাইজভান্ডারীর সভাপতিত্বে ইফতারে আওয়ামী লীগের যুগ্ম সাধঅরণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া বক্তব্য রাখেন।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com