শিরোনাম
বিএনপির কোনো নীতি নেই : বাণিজ্যমন্ত্রী
প্রকাশ : ১৯ মে ২০১৮, ২১:০৬
বিএনপির কোনো নীতি নেই : বাণিজ্যমন্ত্রী
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির কোনো নীতি নেই বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। সারা দেশের মানুষ খুলনা সিটির নির্বাচন প্রক্রিয়াকে প্রশংসা করেছে, কিন্তু বিএনপি এই নিরেপক্ষ ও সুষ্ঠু সুন্দর নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানা রকম কথা বলে। বিএনপির একটা চারিত্রিক বৈশিষ্ট্য ভালোকে খারাপ বলা আর খারাপকে ভালো বলা।


তিনি আরো বলেন, এই নির্বাচন কমিশন দক্ষতার সাথে রংপুর, কুমিল্লা, গাইবান্ধা ও খুলনার নির্বাচন সফলতার সাথে করেছে। কোনো জয়গায় প্রশ্ন উঠেনি।


শনিবার দুপুরে ভোলা সদর উপজেলার ইলিশা ও রাজাপুর ইউনিয়নে ৭ হাজার ৩০০ জেলেদের মাঝে জেলে পুনর্বাসনের চাল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মন্ত্রী আরো বলেন, ৭০-এ মাওলানা ভাসানি সাহেব নির্বাচন বর্জন করেছিলেন, স্লোগান দিয়েছিলেন ভোটের বাক্সে লাথি মারো বাংলাদেশ স্বাধীন কর। সেই শ্রদ্ধেয় ভাসানি সাহেবের কথায় বাংলাদেশ স্বাধীন হয়নি, বঙ্গবন্ধুর কথায় এদেশ স্বাধীন হয়েছে।


আগামী নির্বাচন যদি বিএনপি না করে, মাওলানা ভাসানি সাহেবের দলের আজকে যেমন অস্তিত্ব নাই, আগামি দিনেও বিএনপির অস্বিত্ব থাকবে না। বিএনপি অস্তিত্বহীন সংগঠনে পরিণত হবে। আমি বিশ্বাস করি বিএনপি আগামি নির্বাচনে অংশগ্রহণ করবে।


বানিজ্যমন্ত্রী বলেন, বিএনপি স্বপ্ন দেখে এ দেশে আবার কেয়ারটেকার গভরমেন্ট হবে, তত্ত্বাবধায়ক সরকার হবে। তাদের সেই স্বপ্ন কোনোদিনই পূরণ হবে না। সংবিধান অনুসারে নির্বাচন হবে।


খালেদা জিয়ার জামিনের ব্যাপারে সরকারের কোনো হাত নেই বলে জানান মন্ত্রী।


তোফায়েল আহমেদ আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাস করে, বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে বিশ্বের বুকে বাংলাদেশ সম্মানিত হয়েছে, প্রসংশিত হয়েছে। নৌকা আমাদের স্বাধীনতা দিয়েছে, নৌকা উন্নয়ন দিয়েছে। আজ বাংলাদেশের উন্নয়নে আন্তর্জাতিক বিশ্বে রোল মডেল।


এ সময় মন্ত্রী পূর্ব ইলিশা ও রাজাপুর ইউনিয়নে মোট ৭ হাজার ২০০ জেলেদের মাঝে পূর্নবাসনের জন্য ৪০ কিজি করে চাল বিতরণ করেন।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com