ঈদের আগেই খালেদা মুক্তি পাবেন: ফখরুল
প্রকাশ : ১৬ মে ২০১৮, ২৩:১৬
ঈদের আগেই খালেদা মুক্তি পাবেন: ফখরুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আসন্ন রমজানের ঈদের আগেই বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া মুক্তি পাবেন বলে আশা প্রকাশ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, ঈদ পর্যন্ত আমাদের চেয়ারপারসন কারাগারে থাকবেন বলে মনে করি না। ঈদের আগেই তিনি মুক্তি পাবেন; এটা হওয়া উচিত।


বুধবার রাতে গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।


মির্জা ফখরুল বলেন, আমাদের প্রত্যাশা থাকা স্বাভাবিক; চেয়ারপারসনের বিরুদ্ধে যেসব মামলা রয়েছে সেগুলোতে আপিল করলে জামিন পাওয়া সম্ভব। আগামী ৭- ১০ দিনের মধ্যে হাইকোর্টে ওইসব মামলার জামিন চাইবো।


তিনি আরও বলেন, সন্ত্রাসী যোশেফ, টাঙ্গাইলের সরকার দলীয় এমপি রানা, আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত নেতা আব্দুল লতিফ সিদ্দিকীকে কারাবন্দি অবস্থায় হাসপাতালে চিকিৎসা দেয়া হলেও খালেদা জিয়া হাসপাতালের চিকিৎসা পাচ্ছেন না। এমনকি, চার সদস্যের মেডিকেল বোর্ড খালেদা জিয়ার চিকিৎসার জন্য যেসব সুপারিশ করেছে, তাও বাস্তবায়ন করা হচ্ছে না।


এ সময়, খুলনা সিটি করপোরেশন নির্বাচন, সেখানে আইন-শৃঙ্খলা বাহিনীর ভূমিকা, নির্বাচন কমিশন এবং আসন্ন গাজীপুর নির্বাচন প্রসঙ্গ নিয়েও কথা বলেন মির্জা ফখরুল।


বিএনপির মহাসচিব গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে বলেন, আসন্ন গাজীপুর নির্বাচন নিয়ে নতুন করে ভাববো, নতুন কৌশল ঠিক করবো। খুলনা নির্বাচনে যা হয়েছে, তার পরিপ্রেক্ষিতেই আমরা নতুন করে ভাববো।


বিবার্তা/বিপ্লব/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com