শিরোনাম
আতঙ্কিত হয়ে সরকার খালেদাকে আটকে রেখেছে: ফখরুল
প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৮, ১৪:৫৬
আতঙ্কিত হয়ে সরকার খালেদাকে আটকে রেখেছে: ফখরুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ভয় পেয়ে ও আতঙ্কিত হয়ে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জেলে আটকে রেখেছে সরকার।


তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তিই এখন বিএনপির একমাত্র লক্ষ্য। রাজধানীর নয়াপল্টনে দলের প্রধান কার্যালয়ের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বুধবার বিএনপির মানববন্ধনে তিনি এ কথা বলেন।


মির্জা ফখরুল বলেন, দেশনেত্রীকে মুক্তি করতে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে, আন্দোলন সংগ্রাম করতে হবে। বেগম খালেদা জিয়াকে কেন বন্দী করা হয়েছে তা আমরা জানি। খালেদা জিয়া মুক্ত থাকলে, সামনে যে আন্দোলন হবে তা মোকাবেলা করা সরকারের পক্ষে সম্ভব না। সে জন্যই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় বন্দী করেছে সরকার।


তিনি বলেন, বৃহত্তর জাতীয় ঐক্য সৃষ্টি করে খালেদা জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করবো। আমি আবারো সব রাজনৈতিক দল, ধর্ম, বর্ণ, ব্যক্তি সবাইকে গণতন্ত্রের জন্য ঐক্যবদ্ধ আন্দোলনের আহ্বান জানাচ্ছি। সরকারকে জানাতে চাই, অন্যায়ের বিরুদ্ধে সবাই ঐক্যবদ্ধ।


এর আগে মানববন্ধনে অংশ নিতে সকাল ১০টা থেকেই আসতে শুরু করেন নেতাকর্মীরা। খণ্ড খণ্ডভাবে জড়ো হয়ে কার্যালয়ের সামনের সড়কে নানা স্লোগান দেন নেতাকর্মীরা। বিএনপির মানববন্ধন ঘিরে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ।


মির্জা ফখরুল বলেন, আজ মানববন্ধনে পুলিশের আচরণ আপনারা দেখেছেন। কী রকম আচরণ তারা আমাদের সঙ্গে করছেন। তাই দলের নেতাকর্মীদের বলবো, সবাইকে ঐক্যবদ্ধ থেকে আন্দোলন করতে হবে। সেই আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।


মানববন্ধনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মোহাম্মদ শাহাজাহান, আলতাফ হোসেন চৌধুরী, ডা. এজেডএম জাহিদ হোসেন, আহমেদ আযম খান, আবদুল আউয়াল মিন্টু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, জয়নাল আবদিন ফারুক, আতাউর রহমান ঢালী, আবদুল হাই, হাবিবুর রহমান হাবিব, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, মোয়াজ্জেম হোসেন আলাল, কেন্দ্রীয় নেতা মীর সরফত আলী সপু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির হাবিবুর রশিদ হাবিব, স্বেচ্ছাসেবক দলের ইয়াসিন আলী প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com