শিরোনাম
‘স্বৈরাচার সরকারকে জনস্রোতে ভাসিয়ে দিতে হবে’
প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৮, ১৭:৫২
‘স্বৈরাচার সরকারকে জনস্রোতে ভাসিয়ে দিতে হবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্য করে দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, এই দুর্নীতিবাজ স্বৈরাচার সরকারকে জনস্রোতে ভাসিয়ে দিতে হবে।


মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, আজকে আমাদের সব পথ পরিস্কার। আপনারা ঐক্যবদ্ধ হোন, জনস্রোতে ভাসিয়ে দিতে হবে এই দুর্নীতিবাজ স্বৈরাচার সরকারকে। জোয়ার উঠেছে এই জোয়ারের পানি কোনো বাধ দিয়ে বন্ধ করা যাবে না। এখানে কোনো বাঁধ ঠিকবে না, সবগুলো ভেঙে যাবে।


বাংলাদেশে গণতন্ত্র নাজিম উদ্দীন রোডের কারাগারে বন্দি মন্তব্য করে বিএনপির এনেতা বলেন, গণতন্ত্রকে কারাগারের ভেতরে রাখলে নির্বাচন হবে কী করে? গণতন্ত্রকে অবরুদ্ধ করে রাখলে নির্বাচন কি করে হয়? সুতরাং গণতন্ত্রের মা ‘মাদার অফ ডেমোক্রেসি’ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ছাড়া বাংলাদেশে কোনো নির্বাচন হবে না, হতে দেয়া হবে না, হতে পারবেও না।


এসময় তিনি আরও বলেন, সব বাঁধ ভেঙে যাচ্ছে বড় বাঁধগুলোতে ফাটল দেখা দিয়েছে আমরা এখন ওপরের নেতা তারেক রহমান থেকে নিচের কর্মী পর্যন্ত সবাই ঐক্যবদ্ধ। আমরা সবাই মিলে গণতন্ত্রের মাকে উদ্ধার করে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করেই নির্বাচনে অংশ নিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করবো।


আলোচনা সভায় আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক, আব্দুল ওয়াদুদ ভূইয়া, এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মঞ্জুর হোসেন ঈশা প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com