শিরোনাম
দিল্লি সফরে যাচ্ছে আ.লীগের প্রতিনিধি দল
প্রকাশ : ২১ এপ্রিল ২০১৮, ১৯:৪০
দিল্লি সফরে যাচ্ছে আ.লীগের প্রতিনিধি দল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আমন্ত্রণে রবিবার দিল্লি সফরে যাচ্ছে আওয়ামী লীগের ১৯ সদস্যের একটি প্রতিনিধি দল। তিন দিনের এ সফরে বিজেপির শীর্ষ নেতৃবৃন্দ, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও লোকসভার স্পিকার সুমিত্রা মহাজনের সঙ্গে বৈঠক অনুষ্ঠিত হবে।


প্রতিনিধি দলটির নেতৃত্ব দিচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এতে দলের সভাপতিমণ্ডলীর সদস্যদের মধ্যে যাচ্ছেন পিযুষ কান্তি ভট্টাচার্য্য।


এছাড়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, একেএম এনামুল হক শামীম, অ্যাডভোকেট মো. মিজবাহউদ্দিন সিরাজ ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল প্রতিনিধি দলে রয়েছেন।


আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ ছাড়াও প্রতিনিধি দলে আরও আছেন প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আব্দুস সবুর, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মো. গোলাম কিবরিয়া রাব্বানী চিনু।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল




সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com