শিরোনাম
জনপ্রতিনিধিদের জবাবদিহিতা থাকতে: শিল্পমন্ত্রী
প্রকাশ : ২১ এপ্রিল ২০১৮, ১৮:৩৪
জনপ্রতিনিধিদের জবাবদিহিতা থাকতে: শিল্পমন্ত্রী
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, নির্বাচনে জয়ী হলেই হবে না, জনগণের কাছে জনপ্রতিনিধিদের জবাবদিহিতা থাকতে হবে। জনগণের ভোটে নির্বাচিত হয়ে সব কিছু ভুলে গেলে চলবে না, তাদের পাশে থেকে কাজ করতে হবে।


শনিবার দুপুরে ঝালকাঠি পৌরসভার বর্তমান পরিষদের দুই বছর পূর্তি উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় তিনি আরও বলেন, আওয়ামী লীগ সবসময় জনগণের সঙ্গে রয়েছে। ব্যবসায়ীদের এখন রাজনৈতিক নেতাদের চাঁদা দিতে হয় না। নিরাপদে তারা ব্যবসা-বাণিজ্য করছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কাউকে চাঁদা দিতে হবেও না।


শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে উল্লেখ করে শিল্পমন্ত্রী বলেন, আল্লাহর রহমত আছে বলেই শেখ হাসিনা বেঁচে আছেন। তিনি বেঁচে আছেন বলেই জনগণের ভাগ্যের পরিবর্তন হচ্ছে। বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। ভাল কাজের স্বীকৃতি স্বরূপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে ৩০টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন। এর ফলে বাংলাদেশের মর্যাদা বিশ্বের কাছে প্রতিষ্ঠিত হয়েছে।


শেখ হাসিনা বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন মন্তব্য করে আমির হোসেন আমু বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ে তোলার। তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনা সেই স্বপ্ন পূরণ করে যাচ্ছেন। জলবায়ু পরিবর্তনের কর্মসূচি গ্রহণ করে তিনি বিশ্বে আড়োলন সৃষ্টি করেছেন। এজন্য তিনি চ্যাম্পিয়ন অব দ্যা আর্থ পুরস্কার লাভ করে বাঙালি জাতিকে গৌরাবান্বিত করেছেন। রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে শেখ হাসিনা মাদার অব হিউমিনিটি উপাধিতে ভূষিত হয়েছেন। এমন নেত্রীর পাশে জনগণ থাকলে দেশের উন্নয়ন হবে। জনগণই এখন বলতে শুরু করেছে, শেখ হাসিনার সরকার, বার বার দরকার।


ঝালকাঠি পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. আবু হানিফ, পৌর কাউন্সিলর তরুণ কর্মকার, হুমায়ুন কবির, রেজাউল করিম জাকির, হাফিজ আল মাহামুদ ও নাসিমা কামাল।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, অতিরিক্ত জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সুলতান হোসেন খান, পিপি আবদুল মান্নান রসুল ও চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহাবুব হোসেন।


বিবার্তা/আমিনুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com