শিরোনাম
তারা বন্দুকের জোরে সবকিছু দখল করে রেখেছে : ফখরুল
প্রকাশ : ২১ এপ্রিল ২০১৮, ১৮:২৬
তারা বন্দুকের জোরে সবকিছু দখল করে রেখেছে : ফখরুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যে চেতনাকে সামনে রেখে মুক্তিযুদ্ধ হয়েছিলো তা আজ বর্তমান সরকার অপহরণ করে নিয়েছে। একদলীয় শাসনব্যবস্থাকে সরকার চিরস্থায়ী করতে চাচ্ছে। কথা বলার অধিকার, ভোট দেয়ার স্বাধীনতা সবকিছুই বুলেট ও বন্দুকের জোরে দখল করে রেখেছে।


শনিবার বিকালে জাতীয় প্রেসক্লাবে ২০ দলের শরিক জাতীয় পার্টির অঙ্গ সংগঠন জাতীয় যুব সংহতির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ‘দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি, গণতান্ত্রিক ও আজকের বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ফখরুল বলেন, বেগম জিয়া শারীরিকভাবে অসুস্থ। আমরা তার মুক্তি চেয়েছি। এ মুক্তি তার প্রাপ্য। এ মামলায় যেকোনো মানুষই জামিন পেতে পারে। কিন্তু সরকার অসৎ উদ্দেশ্য বাস্তবায়ন করার জন্য হিংসাত্মকভাবে তাকে কারাগারে বন্দী করে রেখেছে। সরকার মনে করে খালেদা জিয়াকে বন্দী রেখে একদলীয় শাসনব্যবস্থা পাকাপোক্ত করবে।


নড়াইল বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাসকে গ্রেফতারের নিন্দা জানিয়ে ফখরুল বলেন, রাজপথে সভা-সমাবেশ করার অধিকার নেই। তাই জেলা সভাপতির বাসভবনে দলের সভা চালাকালে পুলিশ কবির মুরাদসহ ৫৮জনকে আটক করেছে। আমি এ গ্রেফতারের তীব্রনিন্দা জানাই।


যুব সংহতির সভাপতি মহসিন সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান টিআইএম ফজলে রাব্বী, মহাসচিব মোস্তফা জামাল হায়াদার, প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন, নবাব আলী আব্বাস, সেলিম মাস্টার, যুগ্ম-মহাসচিব এএসএম শামীম এবং মরহুম কাজী জাফর আহমদ তনয়া কাজী জয়া প্রমুখ।


আলোচনা সভায় আহসান হাবিব লিংকন বলেন, নির্বাচন যতই ঘনিয়ে আসছে সরকার ততই অস্থিরতায় ভুগছে। সরকার ভালোভাবেই জানে আগামী নির্বাচনে তাদের ভরাডুবি আসন্ন।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com