শিরোনাম
‘শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে’
প্রকাশ : ২০ এপ্রিল ২০১৮, ১৭:০৪
‘শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে’
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, নারীরা এখন আর পিছিয়ে নেই। দেশের উন্নয়ন অগ্রগতির সঙ্গে তাল মিলিয়ে তারাও এগিয়ে যাচ্ছে। এক সময় চাকরিসহ অন্যান্য ক্ষেত্রে শুধু বাবার নাম লেখা হতো। এখন বাবার নামের সঙ্গে মায়ের নাম সংশ্লিষ্ট করে নারীদের সম্মান ও মর্যাদা দিয়েছেন শেখ হাসিনা। দেশের উন্নয়নে নারীরা ভূমিকা রাখছে, তাই উন্নয়ন পেতে হলে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।


শুক্রবার বেলা ১২টার দিকে ঝালকাঠি শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা মহিলা লীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।


বঙ্গবন্ধু কন্যা সংসদে ৩০ ভাগ নারীদের জন্য আসন ব্যবস্থা করেছেন দাবি করে শিল্পমন্ত্রী বলেন, নির্বাচন কমিশনের মাধ্যমে সংসদে ৩০ ভাগ নারীদের জন্য আসন নির্ধারণ আইনের প্রস্তাবকারী শেখ হাসিনা। আওয়ামী লীগের যেকোনো কমিটিতে নারীদের সুযোগ তৈরি করে দেয়া হচ্ছে। আজকে সচিবালয় যাবেন, দেখবেন সেখানেও নারীদের অগ্রাধিকার। তেমনিভাবে সর্বক্ষেত্রে নারীদের মর্যাদা দেয়া হচ্ছে। আওয়ামী লীগই একমাত্র দল যেখানে নারীরা তাদের অধিকার নিয়ে কথা বলতে পারে। অন্যকোনো দলে এই সুযোগ নেই। সুতরাং আপনারা গর্বের সঙ্গে বুক ফুলিয়ে মহিলা আওয়ামী লীগ করতে পারেন।


আন্তর্জাতিকভাবে বাংলাদেশ আজ মর্যাদাশীল দেশ হিসেবে পরিচিতি পেয়েছে জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, আমরা বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে বাংলাদেশকে এগিয়ে নিতে চাই। আজ ৩৬ হাজার কোটি টাকার নিজস্ব অর্থায়নে করছে পদ্মাসেতু বাংলাদেশ। দক্ষিণাঞ্চলে পায়রা বন্দর হচ্ছে। একদিকে পদ্মাসেতু অন্যদিকে পায়রা বন্দর হলে, এই দেশ হবে দক্ষিণ পূর্ব এশিয়ার সবচেয়ে বড় শিল্পাঞ্চল।


ঝালকাঠি জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক হোসনেয়ারা মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদা বেগম। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। অন্যদের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শিরিন সুলতানা, শিখা চক্রবর্তী ও জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শারমিন মৌসুমি কেকা প্রমুখ।


বিবার্তা/আমিনুল/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com