শিরোনাম
ইসির সাথে বিএনপি প্রতিনিধির বৈঠক চলছে
প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৮, ১১:৫১
ইসির সাথে বিএনপি প্রতিনিধির বৈঠক চলছে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল মঙ্গলবার সকালে নির্বাচন কমিশনের (ইসি) কার্যালয়ে পৌঁছেছেন। প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে বিএনপি প্রতিনিধি দলের বৈঠক চলছে বলে জানা গেছে।


জাতীয় নির্বাচনের আর মাত্র কয়েক মাস বাকী। এর মধ্যে এ বৈঠককে খুবই গুরুত্বে সঙ্গে দেখা হচ্ছে।


বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান বৈঠকের বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকাল ১১টায় দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ইসিতে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) সঙ্গে দেখা করতে গিয়েছেন। প্রতিনিধি দলে কমপক্ষে ছয়জন সদস্য রয়েছেন।


তবে কী নিয়ে বৈঠক হবে তা সুস্পষ্টভাবে তিনি জানাননি। তবে ধারণা করা হচ্ছে, জাতীয় নির্বাচনের আগে এর মধ্যে আওয়ামী লীগ নির্বাচনী প্রচার শুরু করেছে। এখনো নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির ব্যাপারে নির্বাচন কমিশনের কোনো উদ্যোগ নেই। এসব বিষয় মাথায় রেখে স্থানীয় ও জাতীয় নির্বাচন বিষয়ে কথা বলতে বিএনপির এই প্রতিনিধি দল ইসিতে গিয়েছে।


এদিকে মঙ্গলবার ইসিতে যাওয়া উপলক্ষে বিএনপির চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে দলের সিনিয়র নেতারা সোমবার সন্ধ্যা ৭টা থেকে বৈঠকে করেন। সেখানে মঙ্গলবার সিইসির সঙ্গে সম্ভাব্য আলোচিত বিষয়গুলো নিয়ে কথা হতে পারে বলে বিএনপির সূত্র জানিয়েছে।


বিবার্তা/বিপ্লব/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com