শিরোনাম
‘দেশ নয়, হাতেগোনা কয়েকজনের উন্নতি হচ্ছে’
প্রকাশ : ২৪ মার্চ ২০১৮, ১৭:১৬
‘দেশ নয়, হাতেগোনা কয়েকজনের উন্নতি হচ্ছে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

হাজার হাজার কোটি টাকা ব্যাংক লুট করে কানাডায় বেগমপাড়া বানিয়ে কিছু লোককে খুশি করে দেশ উন্নত হয় না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।


তিনি বলেন, দেশ উন্নত হলে জনগণের মধ্যে যে অনুভূতি আসবে সে অনুভূতি এসেছে কী? দেশে প্রকৃত কোনো উন্নতি হচ্ছে না, হাতেগোনা কয়েকজন মানুষ ও রাজনীতিবিদের উন্নতি হচ্ছে।


শনিবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও লেবার পার্টির ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলামসহ ২০ দলীয় জোটের নেতাকর্মীদের মুক্তির দাবিতে লেবার পার্টি সংহতি সমাবেশে তিনি এসব কথা বলেন।


বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুরে রহমান ইরানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির (জাফর) প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন, বিএনপির সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান, গরিবে নেওয়াজ প্রমুখ।


নজরুল ইসলাম বলেন, সরকার যে উন্নয়নের কথা বলে সে উন্নায়নের সফলতা জনগণ পায়নি। পেয়েছে হাতেগোনা কয়েকজন মানুষ ও রাজনীতিবিদ। দেশে উন্নয়ন হলে জনগণ খুশি হয়ে রাস্তায় রাস্তায় মিছিল করতো। কিন্তু জনগণের তো আনন্দ করতে দেখলাম না। সরকারের এ উন্নয়নের মিছিলে সরকারী চাকরিজীবী ও ছাত্র-ছাত্রীরাই এসেছে, দেশের জনগণ আসেনি।


বিএনপির এ নেতা বলেন, সরকার মুক্তিযোদ্ধর কথা বলে। কিন্তু আমরা যারা মুক্তিযুদ্ধ করেছি তারা মাসে মাসে ভাতা পাই। কিন্তু যারা যুদ্ধে নিহত হয়েছে তাদের পরিবারের কেউ কোনো ভাতা বা সহযোগিতা পায় না। এটা নিঃসন্দেহে অবিচার। সরকার তো তাদের কোনো খোঁজ রাখে না। সরকার আসলে মুক্তিযুদ্ধদের কথা বলে জনগণের কাছে আসতে চায়। কিন্তু জনগণ সব বোঝে।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com