শিরোনাম
‘বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না’
প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ২২:২৫
‘বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না’
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী ডিসেম্বরের নির্বাচনে যদি বিএনপি অংশ না নেয় পরবর্তীতে বাটি চালান দিয়েও তাদের খুঁজে পাওয়া যাবে না। বেগম খালেদা জিয়ার কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না। এ নির্বাচনে শেখ হাসিনা আবারো ছক্কা হাঁকাবেন।


শুক্রবার দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়া সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে ১৯৭০ সালের নির্বাচনের মতো। এ নির্বাচন হবে সৎ ও নিরপেক্ষ এবং স্বাধীন বাংলাদেশের অস্তিত্ব রক্ষার নির্বাচন। নির্বাচনকালীন ৩ মাস প্রশাসন প্রধানমন্ত্রীর কথা শুনবে না, প্রশাসন নির্বাচন কমিশনের নিয়ন্ত্রণে থাকবে।


তিনি দলীয় নেতাকর্মীদের বিরোধ ভুলে এক সঙ্গে কাজ করার আহবান জানিয়ে বলেন, আগামী নির্বাচনে প্রমাণ হবে ৭১-এর ঘাতকদের দেশ থাকবে নাকি মুক্তিযুদ্ধের বাংলাদেশ থাকবে। দেশে যে উন্নয়ন অগ্রগতি হচ্ছে সবাইকে সজাগ থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করে দলকে ক্ষমতায় আনার মাধ্যমে এ কার্যক্রম অব্যাহত রাখতে হবে।


তিনি বলেন, আগামী ৬ মাস সবাইকে ঘরে-ঘরে গিয়ে নৌকার জন্য ভোট চাইতে হবে। আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না। খালেদা জিয়া আইনি প্রক্রিয়ায় জেলহতে মুক্ত হয়ে নির্বাচনী মাঠে ফিরে আসুক আমরাও চাই।


মোহাম্মদ নাসিম বলেন, আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে। সংবিধানের বাইরে অন্য কোনো পন্থায় নির্বাচন হবে না। এ নির্বাচনে যারা জয় লাভ করবে আওয়ামী লীগ তা মেনে নেবে। কোনো ষড়যন্ত্র করে লাভ হবে না। এর আগেও শেখ হাসিনা বলেছিলেন আসুন আলোচনায় বসে সিদ্ধান্ত নিয়ে নির্বাচন করি। কিন্তু তিনি না শুনে জামায়াতকে সাথে নিয়ে সহিংসতার পথ বেছে নিয়ে মানুষ পুড়িয়ে মেরেছিলেন। এমন পথ বেছে নিলে জনগণ তা প্রতিহত করবে।


স্থানীয় সংসদ সদস্য তানভীর ইমামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় সদস্য মেরিনা জাহান কবিতা, রাকসুর ভিপি অ্যাডভোকেট নূরুল ইসলাম ঠান্ডু, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না প্রমুখ।


বিবার্তা/রানা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com