শিরোনাম
সোহরাওয়ার্দী উদ্যানে জাপার মহাসমাবেশ শনিবার
প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৮:৩০
সোহরাওয়ার্দী উদ্যানে জাপার মহাসমাবেশ শনিবার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামী শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ করবে সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টি। ইতিমধ্যে সমাবেশের প্রস্তুতি প্রায় সম্পন্ন করেছে দলটি। সমাবেশে ব্যাপক উপস্থিতি নিশ্চিত করতে প্রায় একমাস আগে থেকে মাঠে নেমেছে দলের শীর্ষনেতারা।


মহাসমাবেশের সর্বশেষ প্রস্তুতি ও মঞ্চ পরিদর্শন করতে শুক্রবার বিকালে সোহরাওয়ার্দী উদ্যানে যান জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।


সরজমিনে দেখা গেছে, ৮০ ফুট লম্বা ও ৩০ ফুট প্রস্থ মূল মঞ্চের পাশাপাশি আরো ২টি মঞ্চ তৈরী করা হয়েছে। সে মঞ্চগুলো গণমাধ্যমকর্মী ও জাতীয় ও দলীয় সংগীত পরিবেশন করার জন্য তৈরী করা হয়েছে।


এদিকে মহাসমাবেশকে কেন্দ্র করে কাকরাইলে দলীয় কার্যালয়ে করা হয়েছে আলোকসজ্জ। প্রধান বিচারপতির বাসভবন থেকে মৎসভবন, শাহবাগ পর্যন্ত বর্ণিল সাজে সাজানো হয়েছে। রাজধানীর প্রায় সব ফ্লাইওভারে এরশাদের ছবি সম্বলিত ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে।


সমাবেশস্থলে বৃহস্পতিবার থেকেই দলের বিভিন্ন অঙ্গ সংগঠন ও কেন্দ্রীয় নেতাদের ফেস্টুন ও ব্যানারে ছেয়ে ফেলা হয়েছে। এছাড়া সমাবেশ সফল করতে সপ্তাহকাল আগে থেকেই রাজধানীজুড়ে চলছে নানা প্রচার।


সমাবেশ সফল করতে শুক্রবার বিকালে জাপা কাকরাইল কার্যালয়ে সর্বশেষ প্রস্ততি সভা করেছে ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টি। এতে সভাপতিত্ব করেন দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল। প্রধান অতিথি ছিলেন দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।


এছাড়া সমাবেশ সফল করতে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি বিকালে কাকরাইল থেকে বের করে একটি বর্ণাঢ্য মিছিল। মিছিলে সংগঠনের আহ্বায়ক লিয়াকত হোসেন খোকা এমপি এবং সাধারণ সম্পাদক বেলাল হোসেনসহ বিপুলসংখ্যক নেতাকর্মী অংশ নেয়।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com