শিরোনাম
শেখ হাসিনার সরকার কোনো নির্বাচনেই হস্তক্ষেপ করছে না : ইনু
প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৬:১৩
শেখ হাসিনার সরকার কোনো নির্বাচনেই হস্তক্ষেপ করছে না : ইনু
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বর্তমান সরকারের উন্নয়ন দেশবাসীর সাথে বিএনপির নেতারাও ভোগ করছেন বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।


তিনি প্রশ্ন রাখেন, আইনজীবী সমিতির নির্বাচন কি চাঁদে হয়েছে? বর্তমান সরকারের আমলেই হয়েছে। আর এতে বিএনপির প্রার্থীর বিজয়ের মাধ্যমে প্রমাণ হয়েছে সরকার কোনো নির্বাচনেই হস্তক্ষেপ করছে না। আগামী সংসদ নির্বাচনেও শেখ হাসিনার সরকার কোনো হস্তক্ষেপ করবে না।


শুক্রবার দুপুরে কুষ্টিয়ার স্থানীয় একটি এনজিও’র অডিটোরিয়ামে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় যোগ দেয়ার আগে ‘সুপ্রিম কোর্ট বারের নির্বাচনে বিজয় হওয়ায় বর্তমান সরকার নিরপেক্ষ নির্বাচন দিলে এমন পরিস্থিতি হবে'’ বিএনপি নেতাদের এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, গণতন্ত্র মানে এক দল এক জায়গায় বিজয় অর্জন করবে, অপর জায়গায় আরেক দল বিজয় অর্জন করবে। কিন্তু সংখ্যাগরিষ্ঠতা কে পাবে সেটা হচ্ছে বড় কথা। বিগত দিনে এ সরকার সংখ্যাগরিষ্ঠ ছিল, ভবিষ্যতেও থাকবে। তার মানে এই নয় যে ৩শ আসনেই বিজয় হবে। আমরা সংখ্যাগরিষ্ঠতা অর্জনের স্বপ্ন দেখছি। ৩শ আসনে বিজয়ের স্বপ্ন দেখছি না। এ নির্বাচনের মাধ্যমেই প্রমাণ হবে শেখ হাসিনার সরকার কোনো নির্বাচনেই হস্তক্ষেপ করে না।


তথ্যমন্ত্রী বর্তমান সরকারের উন্নয়নের কথা উল্লেখ বলেন, বেগম খালেদা জিয়ার আমলে শুধু হাওয়া ভবনের উন্নয়ন হয়েছিল। শেখ হাসিনা পুরো দেশের মানুষের উন্নয়ন করেছেন। যার সুফল দেশবাসীর সাথে বিএনপি নেতারাও ভোগ করছেন।


এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সহ-সভাপতি আমিরুল ইসলাম মুকুল, জাসদ নেতা আখতার হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এরপর তিনি কুষ্টিয়ার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।


বিবার্তা/শরীফুল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com