শিরোনাম
বিকৃত মানসিকতা পরিহার করুন, বিএনপিকে হাসান
প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১২:৫৮
বিকৃত মানসিকতা পরিহার করুন, বিএনপিকে হাসান
বিবার্তা প্রতি‌বেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি নেতাদের বিকৃত মানসিকতা পরিহার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।


শুক্রবার রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন


তিনি বলেন, বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। এটা জাতির জন্য একটি বড় পাওয়া। জাতির এই অর্জনে র‌্যালী হবে এটাই স্বাভাবিক। কিন্তু গতকাল বিএনপি নেতা রিজভী আহমেদ যে বক্তব্য দিয়েছেন তার মাধ্যমে তার বিকৃত মানসিকতার বহিঃপ্রকাশ ঘটেছে। তারা দেশের উন্নয়ন চায় না। তারা চায় শুধু খালেদা জিয়া এবং খালেদা জিয়ার পরিবারের উন্নয়ন।


আওয়ামী লীগের এই মুখপাত্র বলেন, ২০২১ সালের আগেই আমরা আমাদের লক্ষ্যমাত্রা অর্জন করতে পেরেছি। আমরা আশা করেছিলাম দেশের এই অর্জনে বিএনপি সরকারকে অভিনন্দন না জানালেও জাতিকে অভিনন্দন জানাবে। কিন্তু তারা সেটা না করে যে সব বক্তব্য দিচ্ছেন তার মাধ্যমে বিকৃত মানসিকতার বহিঃপ্রকাশ ঘটেছে।


সরবারের সাবেক এই মন্ত্রী বলেন, বিএনপি দেশের অগ্রগতি জন্য কিছুই করতে পারেনি এবং পারবে না। আমাদের এই অর্জনে সমস্ত পৃথিবী অভিনন্দন জানালেও বিএনপির অভিনন্দন জানাতে ব্যর্থ হয়েছে।


বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরীর বক্তব্যের কঠোর সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, তারা বাংলাদেশের উন্নয়ন চায় না। তারা দেশের জনগণের অগ্রগতি মেনে নিতে পারে না। এগুলো হচ্ছে তাদের বিকৃত মানসিকতার বহিঃপ্রকাশ।


এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুনাহার লায়লী, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।


‌বিবার্তা/ওরিন/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com