শিরোনাম
আগামী নির্বাচনে শেষ ছক্কা মারবেন শেখ হাসিনা : নাসিম
প্রকাশ : ২১ মার্চ ২০১৮, ১৯:২৬
আগামী নির্বাচনে শেষ ছক্কা মারবেন শেখ হাসিনা : নাসিম
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ডিসেম্বরে বিজয়ের মাসেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে শেষ ছক্কা মারবেন শেখ হাসিনা।


বুধবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ আয়োজিত বঙ্গবন্ধুর ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ আলোচনা সভার আয়োজন করা হয়।


বিএনপিকে উদ্দেশ্য করে নাসিম বলেন, আপনারা আগামী নির্বাচনের মাঠে আসেন, আমরা আপনাদের সাথে খেলতে চাই, তবে কোনো ফাউল করবেন না। ফাউল করলে লাল কার্ড দেখিয়ে দেওয়া হবে।


তিনি আরো বলেন, বাঙ্গালীর জীবনে বঙ্গবন্ধুর মতো এমন সুদর্শন মানব আর আসবে না। আমি ক্যাপ্টেন মনসুর আলীর ছেলে হিসেবে বঙ্গবন্ধুর অনেক স্নেহ ও ভালবাসা পেয়েছি। বঙ্গবন্ধুর স্নেহ ভালবাসা পেয়ে থাকলে কেউ তাকে ভুলতে পারবেনা। তিনি ছিলেন সাহসের প্রতীক। কখনো অন্যায়ের সাথে আপস করেননি। তিনি বাঙ্গালী জাতিকে একত্রিত করেছিলেন। এই মার্চ মাসেই তিনি স্বাধীনতার ডাক দিয়েছিলেন।


মন্ত্রী বলেন, নেতাজি সুবাস চন্দ্র বসু, চিত্তরঞ্জন দাস, শেরে বাংলা এ কে ফজলুল হক যা করতে পারেননি বঙ্গবন্ধু তা করে দেখিয়েছেন। তিনি বাঙ্গালী জাতিকে একটি স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছেন। তিনি শুধু আওয়ামী লীগের নেতাই নন, তিনি ছিলেন বাঙ্গালি জাতির জনক। কিন্তু কিছু বেঈমানের জন্য আমরা তাকে হারিয়েছি। পৃথীবিতে কোনো জাতি তার জাতির জনককে অসম্মান করে না, আর আমরা সেটাই করেছি বঙ্গবন্ধুর সাথে। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষ্যে তার সুযোগ্য কন্যা অসমাপ্ত কাজগুলো বাস্তবায়ন করে চলেছেন। শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ।


বিশেষ অতিথির বক্তব্যে জবি উপাচার্য ড. মীজানুর রহমান বলেন, বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্র কখনোই ছিলো না। এটা এনে দিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। কিন্তু ১৯৭৫ সালের পর সেটা আবার আমরা হারিয়ে ফেলি। বিএনপির আদর্শ হচ্ছে মুক্তিযুদ্ধের বিরুদ্ধে আদর্শ। বিএনপি ক্ষমতায় গেলে রাষ্ট্র পরিবর্তন করে পূর্ব পাকিস্তান করে। এসময় তিনি মাদক ও জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য বাংলাদেশ ছাত্রলীগকে আহবান জানান।


জবি শাখা ছাত্রলীগের সভাপতি মো: তরিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেলের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন ও অন্যান্য নেতৃবৃন্দ।


এসময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, রেজিস্টার, জবি প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক ও ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/আদনান/নুর/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com