‘মহাসমাবেশ থেকে ভিন্ন বার্তা দেবে জাপা’
প্রকাশ : ২০ মার্চ ২০১৮, ১৬:৫৩
‘মহাসমাবেশ থেকে ভিন্ন বার্তা দেবে জাপা’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, আগামী ২৪ মার্চ জাতীয় রাজনীতির টার্নিং পয়েন্ট। ওইদিন মহাসমাবেশে রাজধানীতে পল্লীবন্ধু এরশাদের পক্ষে জনতার ঢল নামবে।


তিনি বলেন, সমাবেশে সারাদেশের পাশাপাশি ঢাকা শহরের প্রতিটি থানা ওয়ার্ড ও মহল্লা থেকে লাখো জনতা সোহরাওয়ার্দী উদ্যানে জমায়েত হবে। মহাসমাবেশকে কেন্দ্র করে ২৪ মার্চ ঢাকার রাজপথ থাকবে পল্লীবন্ধু এরশাদের দখলে। আর এই সমাবেশ সফলের মধ্য দিয়ে জাতীয় রাজনীতিতে ভিন্ন বার্তা দেবে জাতীয় পার্টি।


মঙ্গলবার দুপুরে নিজ নির্বাচনী এলাকায় পার্টির চেয়ারম্যান এরশাদের ৮৯তম জন্মদিন পালন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।


বাবলা বলেন, দেশের মানুষ ভালো নেই, সবখানে অস্থিরতা, মানুষ স্বস্তি নিয়ে শান্তিতে থাকতে চায়। আর দেশের মানুষের সেবা করার জন্য মহান আল্লাহ আমাদের নেতা পল্লীবন্ধুকে সুস্থভাবে বাঁচিয়ে রেখেছেন। এরশাদের নেতৃত্বে আগামীতে জাতীয় পার্টি রাষ্ট্রক্ষমতায় এসে দেশের মানুষকে আবারো একটি স্বস্তিদায়ক সমাজ উপহার দেবে।


তিনি বলেন, দেশের মানুষ জাপার শক্তি দেখতে চায়। ২৪ মার্চ জনগণের কাছে আমাদের শক্তি প্রদর্শন করতে হবে। সারাদেশে পল্লীবন্ধুর লাখ লাখ কর্মীবাহিনী ও সমর্থক আছে। তাদের সবাইকে নিজ দায়িত্বে সোহরাওয়ার্দী উদ্যানে হাজির থাকতে হবে।


অনুষ্ঠানে বিভিন্ন কলেজের অর্ধশতাধিক ছাত্র এমপি বাবলার হাতে ফুলের তোড়া উপহার দিয়ে জাতীয় ছাত্র সমাজে যোগদান করেন।


অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা জাপার সভাপতি কাওসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লাসহ স্থানীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দ।


বিবার্তা/বিপ্লব/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com